advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রোনালদোর নতুন চ্যালেঞ্জ

ক্রীড়া ডেস্ক
২৪ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ১২:৫৪
advertisement

 

টানা নবম সিরি ‘এ’ ট্রফি জয়ের মিশনে আজ পার্মার বিপক্ষে ম্যাচ দিয়ে সিরি ‘এ’তে মাঠে নামতে চলেছে রোনালদোর জুভেন্টাস। শুরুতেই কোচকে মাঠে পাচ্ছে না চ্যাম্পিয়নরা। নিউমোনিয়ায় আক্রান্ত মারিসিও সারি আজ ডাগআউটে থাকবেন না। আগামী ম্যাচেও তাকে মাঠের বাইরেই থাকতে হতে পারে।

রোগ ধরা পড়ার পর চিকিৎসা করাচ্ছেন জুভেন্টাসের নতুন কোচ। শারীরিক অবস্থার অগ্রগতিও দেখা যাচ্ছে; কিন্তু সবশেষ স্বাস্থ্য পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, ডাগআউটে থাকার মতো অবস্থায় এখনো নেই সারি। আজ পার্মার বিপক্ষে সিরি ‘এ’র প্রথম ম্যাচ খেলবে জুভেন্টাস। নাপোলির বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি পরের শনিবার। গত শনিবার ত্রিয়েস্তিনার বিপক্ষে প্রীতি ম্যাচ জয়ের পর অসুস্থ হন ৬০ বছর বয়সী কোচ। দুই দিন পর ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডে ফিরলেও বেশিক্ষণ থাকতে পারেননি সেখানে। জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, বেশ কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে মারিসিও সারির, তার শারীরিক অবস্থা বেশ ভালো; কিন্তু নিউমোনিয়া থেকে পুরোপুরি সেরে উঠতে আরও কয়েক দিন সময় লাগবে। তাতে সিরি ‘এ’র প্রথম দুই ম্যাচে পার্মা ও নাপোলির বিপক্ষে থাকতে পারবেন না কোচ।’

গত মৌসুমে রোনালদো ইতালির ক্লাবটিতে ২টি শিরোপা জিতেছেন। চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনালে দৌড় শেষ হয়। এবার রোনালদো লিগের পাশাপাশি চ্যাম্পিয়নস লিগেও ভাল করতে চাইবেন। জুভেন্টাস চ্যাম্পিয়নস লিগে লড়াই করবে।

advertisement
Evall
advertisement