advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

অ্যান্টিগায় প্রথম দিনে বৃষ্টির বাগড়া

ক্রীড়া ডেস্ক
২৪ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ০০:০৯
advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টের প্রথম দিন সুবিধা করতে পারেনি সফরকারী ভারত। সিরিজের প্রথম টেস্টে বৃষ্টি বিঘিœত প্রথম দিন ৬৮ দশমিক ৫ ওভারে ৬ উইকেটে ২০৩ রান করেছে টিম ইন্ডিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেছেন আজিঙ্কা রাহানে।

বৃষ্টির কারণে ১৫ মিনিট পর শুরু হয় খেলা। টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট হাতে নেমেই ২৫ রানে ৩ উইকেট হারায় ভারত। মায়াঙ্ক আগারওয়াল ৫, চেতেশ্বর পুজারা ২ ও অধিনায়ক বিরাট কোহলি ৯ রান করে আউট হন। বল হাতে কেমার রোচ ২টি ও শ্যানন গ্যাব্রিয়েল ১টি উইকেট নেন।

শুরুর ধাক্কাটা ভালোভাবে সামাল দেন আরেক ওপেনার লোকেশ রাহুল ও আজিঙ্কা রাহানে। চতুর্থ উইকেটে ৬৮ রান যোগ করেন তারা। ৪৪ রান করা রাহুলকে ফিরিয়ে এই জুটি ভাঙেন রোস্টন চেজ। রাহুলের বিদায়ের পর হনুমা বিহারিকে নিয়ে ৮২ রানের জুটি গড়ে ভারতকে খেলায় ফেরান রাহানে। সেই সঙ্গে টেস্ট ক্যারিয়ারের ১৮তম হাফ সেঞ্চুরির স্বাদও নেন তিনি। কিন্তু ১৪ রানের ব্যবধানে প্যাভিলিয়নে ফেরেন রাহানে ও বিহারি। ফলে ১৮৯ রানে ষষ্ঠ উইকেট হারিয়ে আবারও চাপে পড়ে যায় ভারত। রাহানে ১০টি চারে ১৬৩ বলে ৮১ ও বিহারি ৩২ রান করে আউট হন।

advertisement
Evall
advertisement