advertisement
advertisement
advertisement
advertisement

শরীরে আগুন ধরিয়ে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া
২৪ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ০১:১৪
advertisement

বগুড়ার ধুনটে পারিবারিক কলহের জেরে ববি খাতুন (২৫) নামে এক গৃহবধূ নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এতে তার শরীরের ৪০ শতাংশ ঝলসে গেছে। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ববি খাতুন উপজেলার ভা-ারবাড়ি ইউনিয়নের ভুতবাড়ি গ্রামের বেলাল হোসেনের স্ত্রী। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে ভুতবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলাল পেশায় একজন কাঠমিস্ত্রি। চাঁপাইনবাবগঞ্জ এলাকায় কাঠের আসবাবপত্র তৈরিকালে ববির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পকের্র সূত্রে প্রায় ৮ বছর আগে ববি খাতুনকে বিয়ে করেন তিনি। এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

জীবিকার তাগিদে স্ত্রীকে ভুতবাড়ি গ্রামে মায়ের কাছে রেখে বেলাল টাঙ্গাইল এলাকায় কাজ করেন। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বউ-শাশুড়ির মাঝে প্রায়ই ঝগড়া-বিবাদ হয়। এ অবস্থায় গতকাল দুপুরে বউ ও শাশুড়ির মাঝে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে শাশুড়ির ওপর ক্ষুব্ধ হয়ে ববি নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলাল বলেন, বিয়ের পর থেকেই আমার মায়ের সঙ্গে স্ত্রীর ঝগড়া বিবাদ হয়। অনেক চেষ্টা করেও তাদের মধ্যে কোনো সমঝোতা করা সম্ভব হয়নি।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ঘটনাটি কেউ আমাকে অবগত করেনি। তারপরও খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

advertisement