advertisement
advertisement
advertisement
advertisement

ঐশীর দ্বিতীয় মিশন

বিনোদন প্রতিবেদক
২৪ আগস্ট ২০১৯ ১১:৪৪ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ১১:৪৪
advertisement

ফয়সাল আহমেদ ও সানী সানোয়ারের ‘মিশন এক্সট্রিম’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় পা রাখেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি শেষ হয়েছে এর শুটিং।

ঐশী এবার শুরু করতে যাচ্ছেন তার দ্বিতীয় ছবির কাজ। কিছুদিনের মধ্যে অংশ নিচ্ছেন ‘আদম’ ছবির শুটিংয়ে, এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। বাংলাদেশের দক্ষিণাঞ্চলের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে ছবিটি।

দৈনিক আমাদের সময় অনলাইনকে ঐশী বলেন, ‘‘ছবির গল্পটি অনেক সুন্দর। একটি সত্য ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে এর গল্প। কিছুদিন আগে এর মহরত অনুষ্ঠিত হয়েছে। আমার প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’র চেয়ে এর চরিত্র একেবারে ভিন্ন। এতে আমি অভিনয় করব গ্রামের মেয়ের চরিত্রে, নাম সাজিয়া। চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। আশা করি, দর্শক দারুণ কিছু পেতে যাচ্ছে।’’

আবু তাওহীদ হরিনের পরিচালনায় ‘আদম’-এ ঐশীর বিপরীতে অভিনয় করবেন স্বপজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। এর সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাসুদ পারভেজ। আরও অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, রাইসুল ইসলাম আসাদ, অ্যালেন শুভ্র, আফফান মিতুলসহ অনেকে।

advertisement