advertisement
advertisement
advertisement
advertisement

তিস্তায় গোসলে নেমে নিখোঁজ, পরে ২ শিশুর লাশ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি
২৪ আগস্ট ২০১৯ ১৪:৫২ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ১৪:৫২
advertisement

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তিস্তা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আব্দুল্লাহ (৯) ও শাওন (৬) নামের দুটি শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামাত-ফুপাত ভাই।

গতকাল শুক্রবার রাতে উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটি পাড়া এলাকায় নিখোঁজের সাত ঘণ্টা পর তিস্তা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।এর আগে বিকেলের দিকে গোসল করতে গিয়ে শিশু দুটি নিখোঁজ হয়।

মৃত আব্দুল্লাহ দেবীগঞ্জ উপজেলা শহরের সবুজপাড়া এলাকার উমর ফারুকের ছেলে এবং শাওন একই উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া গ্রামের অলিউল ইসলামের ছেলে।

টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রহমান সরকার জানান, আব্দুল্লাহ শুক্রবার তার মামার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আসে। বিকেলে আব্দুল্লাহ ও তার মামাত ভাই শাওন নিখোঁজ হওয়ার স্বজনরা তাদের খুঁজতে শুরু করে। এক পর্যায়ে পার্শ্ববর্তী তিস্তা নদীর সেতুর পাশে শিশু দুটির কাপড় ও জুতা দেখতে পায় তারা। এতে তারা বুঝতে পারে যে, শিশু দুটি গোসল করতে নদীতে নেমেছিল।

পরে স্থানীয় লোকজন নদীতে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেলে নীলফামারী জেলার ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেয়। সন্ধায় ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় নদী থেকে শিশু দুটিকে উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

advertisement