advertisement
advertisement
advertisement
advertisement

মন্দিরের বাইরে খেলছিল শিশু, তুলে নিয়ে ‘ধর্ষণ’ করল কিশোর

চৌগাছা (যশোর) প্রতিনিধি
২৪ আগস্ট ২০১৯ ২১:৪৩ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ২১:৪৩
advertisement

‘নন্দা’ নামে ধর্মীয় অনুষ্ঠান পালনে মা ব্যস্ত পুজা-আর্চনায়। তাই ছয় বছরের মেয়েকে মন্দিরের বাইরে রেখে গিয়েছিলেন ভেতরে। বাইরে খেলতে থাকা শিশুটিকে তুলে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় এক কিশোর। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ঘটনার পর শিশুটিকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থা অবনতি হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। বর্তমানে সেখানেই ভর্তি আছে শিশুটি।

আজ শনিবার বিকেলে চৌগাছা উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির মা পুলিশকে জানিয়েছেন, গ্রামের বাসিন্দা সুকুমার রায়ের ছেলে শিব রায় তার মেয়েকে মন্দিরের বাইরে থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে।

ভুক্তভোগীর মায়ের বরাত দিয়ে পুলিশ জানায়, মেয়েটিকে বাইরে রেখে তার মা মন্দিরের ভেতরে পুজা দিতে যায়। কিছুক্ষণ পর তিনি সেখান থেকে বের হয়ে মেয়ের খোঁজ করেন। এ সময় শিশুটি তার মায়ের কাছে দৌঁড়ে আসে। তার রক্তক্ষরণ হচ্ছিল।

কারণ জানতে চাইলে শিশুটি তার মাকে জানায়, শিব রায় তাকে অনেক কষ্ট দিয়েছে। পরে মেয়েকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি। প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারণে কমপ্লেক্সের চিকিৎসকরা শিশুটিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠান। বিষয়টি নিশ্চিত করেছেন কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুঞ্জুরুল ইসলাম।

ভুক্তভোগীর শিশুর মা জানান, মেয়ের চিকিৎসা চলতে। তিনি হাসপাতালে আছেন। সেখান থেকে ফিরে শিব রায়ের বিরুদ্ধে মামলা করবেন তিনি।

চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম সোহাগ ধর্ষণের ঘটনাটি নিশ্চিত করে বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। সে হাসপাতালে ভর্তি আছে। মেয়েটির মা মামলার প্রস্তুতি নিচ্ছেন পুলিশও ব্যবস্থা নিচ্ছে। অপরাধীকে ধরতে অভিযান শুরু হয়েছে।

advertisement