advertisement
advertisement
advertisement
advertisement

ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে মারলেন স্ত্রী

ঢামেক প্রতিনিধি
২৪ আগস্ট ২০১৯ ২৩:১৭ | আপডেট: ২৪ আগস্ট ২০১৯ ২৩:১৭
advertisement

ঘুমন্ত স্বামীকে ক্রিকেটের ব্যাট দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। আজ সকাল ৯টার দিকে রাজধানীর মিরপুরের কাফরুলে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম গুরুতর বাবুল আক্তার (৩৫)। ঘটনার পর তাকে আহত অবস্থায় তাকে প্রথমে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করান হয়। সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বাবুলের স্ত্রী লিমা পালিয়ে গেছেন। তবে ঘটনার সময় বাঁচাতে এসে লিমার মারে আঘাত পেয়েছেন বাবুলের মা সোনেকা খাতুন। তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাবুলের স্বজন ফারুক হোসেন জানান, সন্তান ও স্ত্রীকে নিয়ে মিরপুর-১৩ এর কাফরুল রোডের ৯ নম্বর এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন বাবুল। আজ সকালে তিনি ঘুমিয়ে ছিলেন। এ সময় লিমা একটি ক্রিকেট ব্যাট দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় দায়িত্বরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা স্বজনরা জানাতে পারেননি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য বাবুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি কাফরুল থানাকে অবহিত করা হয়েছে।

advertisement