advertisement
advertisement
advertisement
advertisement

‘লুটপাট করে খাওয়ার সুযোগ নাই, সব কিছুরই হিসাব দিতে হয়’

চুনারুঘাট (হবিগঞ্জ),সংবাদদাতা
২৫ আগস্ট ২০১৯ ২৩:৫২ | আপডেট: ২৫ আগস্ট ২০১৯ ২৩:৫২
ছবি : আমাদের সময়
advertisement

শেখ হাসিনা দেশের কাজ করার জন্য দায়িত্ব দিয়েছেন বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ মৌলভীবাজারের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা। তিনি বলেছেন, ‘আমাদের লুটপাট করে খাওয়ার সুযোগ নাই, সব কিছুরই হিসাব দিতে হয়।’

আজ রোববার চুনারুঘাটে হযরত শাহ সৈয়দ শাহ নাসির উদ্দিন সিপাহশালার (মদনী) (রা.) এর মাজার জিয়ারত শেষে এক মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেন জিতুর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সৈয়দা জহুরা বলেন, ‘মানুষের উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। আপনারা দেশের উন্নয়নে কাজ করেন, আমরা আপনাদের সহযোগিতা করব। আমার দরজা আপনাদের জন্য সবসময় উন্মুক্ত।’ 

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে দেশ এগিয়ে যাচ্ছে সেটা আমাদের প্রধানমন্ত্রীর অঙ্গিকার। আসুন সবাই মিলে দেশের উন্নয়নে কাজ করি। খালেদাকে মেয়ের মতো করে দেখেছেন বঙ্গবন্ধু। কিন্তু আজ তার ভুয়া জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মো. আতাউর রহমান সেলিম, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক, জেলা গোয়েন্দার ডিএসবি মোসলেম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী প্রমুখ।

advertisement