advertisement
advertisement
advertisement
advertisement

টাঙ্গাইলে দিনদুপুরে গুলি ছুড়ে ২৬ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল সদর প্রতিনিধি
২৬ আগস্ট ২০১৯ ০০:০০ | আপডেট: ২৬ আগস্ট ২০১৯ ০০:৪৯
advertisement

টাঙ্গাইলের মির্জাপুরে দিনদুপুরে গুলি ছুড়ে প্রায় সাড়ে ২৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল রবিবার সকালে উপজেলা সদর সংলগ্ন পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে পাকা সড়কে এই ছিনতাই হয়।

ব্রিটিশ-আমেরিকান টোবাকো কোম্পানির পরিবেশক অগ্রণী ট্রেডিং করপোরেশনের সুপারভাইজার কাজী আসাদুল হক বলেন, সকালে অগ্রণী ব্যাংকে ২৬ লাখ ৪০ হাজার জমা দেওয়ার উদ্দেশ্যে অফিস থেকে বের হই। পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছলে চারটি মোটরসাইকেলের আটজন আরোহী আমাদের দুটি মোটরসাইকেলের গতিরোধ করে। সঙ্গে

সঙ্গেই তারা মোটরসাইকেলের চাবি নিয়ে নেয়। তাদের পরিচয় জানতে চাইলে গালি দেয়। টাকার ব্যাগ নিতে চাইলে আমাদের অফিসের অ্যাকাউন্ট্যান্ট ব্যাগ নিয়ে মোটরসাইকেল থেকে নামলে তার মাথায় পিস্তল ঠেকিয়ে জঙ্গলে ফাঁকা গুলি করে। এর পর তার কাছ থেকে টাকার ব্যাগ নিয়ে নেয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা সবাই হেলমেট এবং মুখে মাস্ক পরা ছিল বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান জানান, ঘটনার পর টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপঙ্কর ঘোষ ও ইউএনও আবদুল মালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারে পুলিশি অভিযান চলছে।

advertisement