advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমিকার ‘নগ্ন ছবি’ ইন্টারনেটে ছড়ানোর হুমকি, প্রবাসী গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি
২৬ আগস্ট ২০১৯ ১৫:০৮ | আপডেট: ২৬ আগস্ট ২০১৯ ১৫:১৩
advertisement

প্রেমের সম্পর্ক থাকাকালীন প্রেমিকার বিভিন্ন আপত্তিকর ‘নগ্ন ছবি’ মোবাইলে ধারণ করেন। পরে সম্পর্ক ছিন্ন হলেও ভিকটিমকে বিয়ের জন্য মোবাইলে চাপ দেন মোয়াজ্জেম ব্যাপারী নামে লন্ডন প্রবাসী এক যুবক। এসময় তার প্রস্তাবে রাজি না হওয়ায় ভিকটিমের নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। শেষমেষ সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা চালায় ভুক্তভোগী এক কলেজছাত্রী।

এ ঘটনায় ওই ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে গতকাল রোববার ওই যুবকের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মামলা হয়। এর পরই গাজীপুরের টঙ্গীর আউচপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মোয়াজ্জেম আউচপাড়া এলাকার মো. হানিফ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, কলেজছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে দায়ের করা মামলার প্রধান পলাতক আসামি মোয়াজ্জেম আউচপাড়া এলাকায় অবস্থান করিতেছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১ এর একটি দল আউচপাড়ার শুকুর মাহমুদ রোডের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে লন্ডন প্রবাসী ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায়, গত ২০১৫ সাল থেকে ২০১৮ সালের জুলাই মাস পর্যন্ত ভিকটিম ওই কলেজছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকাকালীন তিনি ভিকটিমের বিভিন্ন আপত্তিকর নগ্ন ছবি মোবাইলে ধারণ করে। পরে প্রেমের সম্পর্ক ছিন্ন হয়ে গেলে তিনি ভিকটিমকে বিয়ের জন্য মোবাইলে চাপ সৃষ্টি করে। কিন্তু ভিকটিম তার প্রস্তাবে রাজি না হলে তিনি পূর্বে ধারণকৃত নগ্ন ছবি ইন্টারনেট, ফেসবুকে ছেড়ে সম্মানহানি করবেন বলে হুমকি দেন।

পরে ওই ছাত্রীর ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে এবং ব্যাপকভাবে তা মিডিয়ায় প্রচার হয়। এতে আত্মহত্যার জন্য চেষ্টা চালায় ওই ছাত্রী।

advertisement