advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মাত্র দুটি কাজ করলেই ক্যান্সার উধাও!

অনলাইন ডেস্ক
৭ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৩২ | আপডেট: ৭ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৩২
advertisement

রাশিয়ার রাজধানী মস্কোর ওশ স্টেট মেডিকেল ইউনিভার্সিটি ক্যান্সার বিশেষজ্ঞ ডা. গুপ্তপ্রসাদ রেড্ডি (বি ভি) বলেছেন, ক্যান্সার কোনো মরণব্যাধি নয়, কিন্তু মানুষ এই রোগে মারা যায় শুধুমাত্র উদাসীনতার কারণে। তিনি দুটো উপায় বলেছেন, যা করলে ক্যান্সার উধাও হবে মুহূর্তেই।

গুপ্তপ্রসাদ রেড্ডি যে উপায় বলেছেন, তা হলো:

১. প্রথমেই সব ধরনের সুগার বা চিনি খাওয়া ছেড়ে দিন। কেননা, শরীরে চিনি না পেলে ক্যান্সার সেলগুলো এমনিতেই বা প্রাকৃতিকভাবেই বিনাশ হয়ে যাবে।

২. এরপর এক গ্লাস গরম পানিতে একটি লেবু চিপে মিশিয়ে নিন। টানা তিন মাস সকালে খাবারের আগে খালি পেটে এই লেবু মিশ্রিত গরম পানি পান করুন। উধাও হয়ে যাবে ক্যান্সার।

স্বাস্থ্যবিষয়ক সাময়িকী রেডিট জানিয়েছে, মেরিল্যান্ড কলেজ অব মেডিসিন তাদের গবেষণায় বলেছে, কেমোথেরাপির চেয়ে এই উপায় হাজার গুণে ভালো।

তারা বলছে, প্রতিদিন সকালে ও রাতে তিন চা চামচ অর্গানিক নারিকেল তেল খান, ক্যান্সার সেরে যাবে। চিনি পরিহারের পর নিচের দুটি থেরাপির যেকোনো একটি গ্রহণ গ্রহণ করুন। ক্যান্সার আপনাকে ঘায়েল করতে পারবে না। তবে অবহেলা বা উদাসীনতার কোনো অজুহাত নেই।

ক্যান্সার সম্পর্কে মানুষকে সচেতন করতে ডা. গুপ্তপ্রসাদ গত পাঁচ বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে এই তথ্যটি প্রচার করছেন। তিনি বলেন, ‘আমি আমার কাজটি করেছি। এখন আপনি শেয়ার করে আপনার কাজটি করুন এবং আশেপাশের মানুষকে ক্যান্সার থেকে রক্ষা করুন।’

advertisement