advertisement
advertisement
advertisement
advertisement

ফারহান আখতারের কাঁধে প্রিয়াঙ্কা!

অনলাইন ডেস্ক
৯ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪২ | আপডেট: ৯ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪৩
‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির দৃশ্যে ফারহান ও প্রিয়াঙ্কা
advertisement

বলিউড অভিনেতা, পরিচালক ও গায়ক ফারহান আখতারের সঙ্গে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ভালো বন্ধুত্ব রয়েছে। এবার ফারহান আখতারের কাঁধে দেখা গেল সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, আজ সোমবার প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কা ও ফারহান অভিনীতি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পোস্টার। আর এতেই প্রিয়াঙ্কাকে দেখা গেল ফারহানের কাঁধে। ছবিটিতে এ দু’জন ছাড়াও আরও রয়েছেন ‘দঙ্গল কন্যা’ খ্যাত জায়রা ওয়াসিম ও রোহিত সরফ।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পোস্টার শেয়ার করেন বলিউডের প্রখ্যাত বাণিজ্য বিশেষজ্ঞ তরুণ আদর্শ। সেখানে প্রিয়াঙ্কাকে ফারহানের কাঁধে চড়া অবস্থায় দেখা যায়। আগামীকাল মঙ্গলবার ছবিটির ট্রেইলার প্রকাশিত হবে। আর আগামী ১১ অক্টোবর এই সিনেমা মুক্তি পাবে বলে সিনেমা কর্তৃপক্ষ জানিয়েছে।

বিয়ের পর বলিউডে এটিই প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম ছবি। বিয়ের জন্য এ ছবিতে আগে সময় দিতে পারেননি। ছবিটির আরেক অভিনেত্রী জায়রা ওয়াসিম বলিউডকে বিদায় জানাবেন বলে জানিয়েছিলেন। এতে বেকায়দায় পড়েন ছবিটির পরিচালক সোনালি বোস।

সোনালি তখন অভিযোগ করেছিলেন, তিনি জায়রা, এমনকি তার পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। সম্প্রতি কাশ্মীরের বিশেষ অধিকার বাতিলের পর থেকেও ওই কাশ্মীরি কন্যার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলেও জানান তিনি।

advertisement