advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কাতার বিএনপি নতুন কমিটি অনুমোদন

কাজী শামীম,কাতার
৯ সেপ্টেম্বর ২০১৯ ২২:০১ | আপডেট: ৯ সেপ্টেম্বর ২০১৯ ২২:০১
advertisement

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখা নবগঠিত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গত শুক্রবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আবু ছায়েদ সভাপতি ও শরিফুল হক সাজুকে সাধারণ সম্পাদক করা হয়।

কাতার বিএনপির কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অভিনন্দন জানিয়েছেন নবগঠিত কমিটি। নতুনভাবে কমিটি অনুমোদন দেওয়ায় কাতার বিএনপির নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বইছে।

কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু বলেন, ‘এখন উৎসাহ-উদ্দীপনায় প্রবাস থেকে বাংলাদেশের গণতন্ত্র পুণরুদ্ধার ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি সংগ্রামে এ কমিটি কাজ করবে।’

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘কাতার বিএনপির সভাপতি আবু ছায়েদ ও সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর নেতৃত্বে আগামী দিনে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সাহসী ভূমিকা রাখবেন, একই সঙ্গে কাতার বিএনপিকে এগিয়ে নিয়ে যাবেন তারা।

উল্লেখ্য, কাউন্সিল ও নির্বাচনের মধ্যদিয়ে কাতারে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ কমিটি গঠন করা হয়।

 

advertisement