advertisement
advertisement
advertisement
advertisement

প্রিয়াঙ্কার স্বামীকে দেখে ছুটে গেলেন পাকিস্তানের এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক
১০ সেপ্টেম্বর ২০১৯ ১১:১৯ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯ ১২:১৭
advertisement

ছুটি কাটাতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। সেখানেই হঠাৎ দেখা মেলে তার প্রিয় তারকার। আর যায় কোথায়? দেরি না করে মার্কিন পপ তারকা ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে ছবি তুলে পোস্ট দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেইসঙ্গে ক্যাপশনে পাকিস্তানের অভিনেত্রী মেহবিশ হায়াত লিখেছেন, ‘দুজনেই রাফাল নাদালের ভক্ত আর ইউএস ওপেন দেখতে তাদের আগমন।’

সম্প্রতি নিকের সঙ্গে পাকিস্তানি এই অভিনেত্রীর ছবিটি ভাইরাল হয়েছে।সে সময় অবশ্য নিকের সঙ্গে তার স্ত্রী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়নি। 

মার্কিন পপ তারকা ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী মেহবিশ হায়াত।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, মার্কিন মুলুকে এ মুহূর্তে দারুণ সময় পার করছেন মেহবিশ। পরিবারের সঙ্গে সেখানেই ছুটি কাটাচ্ছেন তিনি। তার ওপর ইউএস ওপেন দেখতে গিয়ে দেখা পেয়ে গেলেন নিকের। তাই যেন সোনায় সোহাগা। এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগমাধ্যমে দিতে তর সইছিল না যেন।  

সম্প্রতি বলিউড এবং হলিউডের বিরুদ্ধে বিষোদগার করে আলোচনায় এসেছিলেন পাকিস্তানি এই অভিনেত্রী। তার অভিযোগ, বলিউড এবং হলিউডের অভিনেতা-অভিনেত্রীরা পাকিস্তানকে সবার সামনে সবসময় ছোট করতে মরিয়া থাকে।

পাক অভিনেতা-অভিনেত্রীদের ভালো কিছু করার যোগ্যতা নেই- এমনটিই সকসময় তারা বিশ্বের সামনে তুলে ধরতে চান বলে অভিযোগ করেছিলেন মেহবিশ।

এ ছাড়া পাকিস্তানকে ‘ইসলামোফোবিয়া’ হিসেবে তুলে ধরতেও বলিউড তারকাদের চেষ্টার কমতি থাকে না বলে মন্তব্য করেছিলেন এই অভিনেত্রী।

advertisement