advertisement
advertisement
advertisement
advertisement

জলপাইয়ের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণ!

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১১ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩৩ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯ ২২:৩৩
প্রতীকী ছবি
advertisement

জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে জয়নাল আবেদীন (৫৫) নামে এক ভ্যানচালকের বিরুদ্ধে। বগুড়ার ধুনট উপজেলায় খাদুলী গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এর আগে ধর্ষণের এ ঘটনায় জয়নাল আবেদীনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেন শিশুদের অভিভাবক।  পরে এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। ভুক্তভোগী ওই চার শিশু বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি রয়েছে। 

পুলিশের জিজ্ঞাসাবাদে জয়নাল আবেদীন ধর্ষণের কথা স্বীকার করেছেন।  গত শুক্রবার দুই শিশু এবং রোববার আরও দুই শিশুকে জলপাইয়ের লোভ দেখিয়ে তিনি ধর্ষণ করেন বলে পুলিশকে জানিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগীদের মা-বাবা বিষয়টি জানতে পেরে প্রথমে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদকে বিষয়টি অবহিত করেন। গতকাল মঙ্গলবার বিকেলে কৌশলে মথুরাপুর বাজার এলাকা থেকে জয়নাল আবেদীনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন তিনি।  এই সময়ের মধ্যে ভুক্তভোগী শিশুদের বাবা ধুনট থানায় ধর্ষণ মামলা করেন।

মামলার পরিপ্রেক্ষিতে জয়নাল আবেদীনকে গ্রেপ্তার দেখায় পুলিশ। পরে ওই চার শিশুকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। পরে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাসপাতালের চিকিৎসক অঙ্কিতা রব চৈতি জানান, প্রাথমিক পর্যবেক্ষণে চার শিশুর যৌনাঙ্গে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ওই চার শিশুকে শারীরিক পরীক্ষার জন্য ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

advertisement