advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢামেক প্রতিনিধি
১১ সেপ্টেম্বর ২০১৯ ২৩:২৬ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৪
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত
advertisement

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কামরুল হাসান সানি (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় তার ফুফাতো ভাই মেহেদী আহত হয়েছেন।

আজ বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

সানির চাচাতো ভাই ফয়সাল জানান, বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে ফুফাতো ভাই মেহেদীকে নিয়ে বাসা থেকে বের হন সানি। পরে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় তাদের মোটরসাইকেলটিকে একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে চলে যায়। এতে দুজনই রাস্তায় পরে আহত হন।

ফয়সাল জানান, গুরুতর আহত অবস্থায় সানিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত পৌনে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, তার ফুপাতো ভাই মেহেদী সামান্য আহত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, সানি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামাল্লা গ্রামের মো. শরিফ নাসির উদ্দিনের ছেলে। বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। সানি চুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরির জন্য চেষ্টা করছিলেন। তার মা-বাবা দুজনই স্কুলে শিক্ষকতা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

advertisement