advertisement
advertisement
advertisement
advertisement

২৪ ঘণ্টায় সড়কে ঝরল ১৫ প্রাণ

আমাদের সময় ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৩
advertisement

সড়কে কিছুতেই থামছে না মৃত্যুর মিছিল। প্রতিনিয়ত ঝরছে তাজা প্রাণ। গত ২৪ ঘণ্টায় বাস, ট্রাক, কাভার্ডভ্যানের ধাক্কায় স্কুলছাত্র, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ব্যবসায়ীসহ ১৫ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে বাগেরহাটে ৪, চট্টগ্রামে ৩, বগুড়য় ৩, মুন্সীগঞ্জে ২, খুলনার ডুমুরিয়া, সাতক্ষীরা ও টাঙ্গাইলে একজন করে নিহত হন। নিজস্ব প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বাগেরহাট : মোংলা-খুলনা মহাসড়কের রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের সড়কে গত মঙ্গলবার দুপুরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আরেকটি চলন্ত ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত এবং একজন আহত হন। নিহতরা হলেনÑ সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলার নগরঘাটা গ্রামের ইসমাইল হোসেন আনসারির ছেলে ট্রাকচালক মো. ইয়াছিন হোসেন আনসারি, খুলনার হরিণটানা থানার কৈয়াবাজার গ্রামের আশরাফের ছেলে হেলপার মো. রাকিব এবং পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামের নাছির হাওলাদারের ছেলে অপর ট্রাকের হেলপার মো. ইকবাল হাওলাদার। এদিকে গতকাল দুপুরে মোল্লাহাট উপজেলা সদরের চৌরঙ্গী মোড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় মোহাম্মদ আলী নামে এক স্কুলছাত্র নিহত হন। সে উপজেলা উদয়পুর গ্রামের জাকির সরদারের ছেলে এবং ওয়াজেদ মেমোরিয়াল মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় গত মঙ্গলবার দিবাগত রাত ১০টার কাভার্ডভ্যানের ধাক্কায় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আলাউদ্দিন এবং উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন নিহত ও সাতজন আহত হন। এদিকে চট্টগ্রামের রাউজানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে আহত প্রবাসী মঞ্জুরুল আলম গত সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। আলম উপজেলার ৭ নম্বর রাউজান ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আবদুুল মোনাফের ছেলে।

বগুড়া : বগুড়া-নাটোর

মহাসড়কে শাজাহানপুর উপজেলার গোহাইল এলাকায় মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও চারজন আহত হন। নিহতরা হলেনÑ নন্দীগ্রাম কালিশ পুনাইল ফাজিল মাদ্রাসার সুপার তোফাজ্জল বারী ও শাজাহানপুর উপজেলার মহিষমারা গ্রামের নুরুল ইসলাম। একই দিন সকালে দুপচাঁচিয়ায় যাত্রীবাহী কোচের ধাক্কায় আবদুুর রহিম নামে এক ব্যবসায়ী নিহত হন। তিনি কাহালু উপজেলার বীরকেদার ম-লপাড়ার মরহুম কুড়ানো তালুকদারের ছেলে।

মুন্সীগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দঁড়িবাউশিয়া এলাকায় গত মঙ্গলবার বিকালে যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুজন নিহত ও ১৭ জন আহত হন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

ডুমুরিয়া : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের আল-আরাফা ব্যাংকের সামনে গতকাল বেলা ১১টার দিকে বাসচাপায় ইমরান হোসেন মোড়ল নামে এক যুবক নিহত হন। তিনি চুকনগর পশ্চিমপাড়া এলাকার মিজানুর রহমান মোড়লের ছেলে।

সাতক্ষীরা : শ্যামনগর উপজেলার চালতেঘাটা ব্রিজসংলগ্ন এলাকায় গত মঙ্গলবার রাতে মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে নুরনগর ইউনিয়ন যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান নিহত ও দুজন আহত হন। তিনি উপজেলার নুরনগর ইউনিয়নের সৈয়দালীপুর গ্রামের আবু মুসার ছেলে।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাতকুড়া এলাকায় গতকাল বুধবার সকালে সারবোঝাই ট্রাক উল্টে হেলপার রাহাত হোসেন নিহত হন। তার বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা সদরের পশ্চিম রোড এলাকায়।

advertisement