advertisement
advertisement
advertisement
advertisement

মিরসরাইয়ে যুবককে কুপিয়ে হত্যা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৩
advertisement

চট্টগ্রামের মিরসরাইয়ে আফজাল হোসেন (২৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া উপজেলার ইছাখালী ইউনিয়ন এলাকার একটি পুকুরে মিলেছে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) মরদেহ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) দুর্বৃত্তদের কোপে আহত আফজালের মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তিনি ওই গ্রামের মিন্টু মিয়ার ছেলে। এ ঘটনায় মিন্টু মিয়া বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহারভুক্ত দুই আসামি নূর হোসেন ও শেখ ফরিদকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, গত সোমবার স্থানীয় ইসলামপুর গ্রাম থেকে আফজালকে ধরে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর পর ওই দিন দিনগত রাতে এক কিলোমিটার দূরের পাহাড় থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন চমেক হাসপাতালে ভর্তি করায়। পর দিন ভোরবেলায় তার মৃত্যু হয়।

এদিকে গতকাল বুধবার স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ স্থানীয় ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রামের একটি পুকুর থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম জানান, আফজাল হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ছাড়া ইছাখালী ইউনিয়ন এলাকা থেকে উদ্ধার করা অজ্ঞাত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

advertisement