advertisement
advertisement
advertisement
advertisement

টুকরো খবর

১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৪
advertisement

ওভাল টেস্টে মিচেল মার্শ

লন্ডনের ওভালে আজ অ্যাশেজের পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে। এই টেস্ট সামনে রেখে দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। অলরাউন্ডার মিচেল মার্শকে দলে ডাকা হয়েছে। সিরিজে অস্ট্রেলিয়া ২-১ এ এগিয়ে রয়েছে। অ্যাশেজের ছাইদানি অস্ট্রেলিয়ার কাছে থাকবে। এখন তারা সিরিজটিও জিততে চাইবে। আগের অ্যাশেজেও অস্ট্রেলিয়া সিরিজ জেতায় ছাইদানি তাদের কাছেই থাকবে। এ টেস্টটি ড্র করলেও সিরিজ জিতে যাবে অস্ট্রেলিয়া।

সাহসী মোসাদ্দেক

দেশের মাটিতে নবীন দল আফগানিস্তানের কাছে একমাত্র টেস্ট হারলেও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। বাংলাদেশের এই অলরাউন্ডার গতকাল সংবাদমাধ্যমকে বলেন, ‘সবাই জানে যে আমরা সবার সঙ্গে জিততে পারি। একটি ম্যাচ আমরা হেরেছি, হ্যাঁ অবশ্যই এটি হতাশার ছিল। আমি মনে করি যত তাড়াতাড়ি আমরা এটি ভুলতে পারব ও একটি ম্যাচ জিতে ওভারকাম করতে পারবÑ সেটি আমাদের জন্য ভালো হবে।’

থিরিমান্নে ও শানাকা পাকিস্তান যাচ্ছেন

পাকিস্তান সফরে সীমিত ওভারের ম্যাচ খেলতে যাবে শ্রীলংকা। নিরাপত্তজনিত কারণে এ সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন লাসিথ মালিঙ্গা ও দিমুথ করুনারতেœ। গতকাল ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট। থিরিমান্নে ওয়ানডে ও শানাকা টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন।

advertisement