advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বার্সেলোনায় থাকছেন মেসি

ক্রীড়া ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৩৭ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪০
advertisement

গুঞ্জনে একেবারে পানি ঢেলে দিলেন লিওনেল মেসি। গত কয়েকদিন শোনা গেছে মেসি আর বার্সেলোনার সাথে চুক্তি নবায়ন নাও করতে পারেন। যুক্তরাষ্ট্রের কোনো ক্লাবে যাবেন এমন কথাও এসেছে। মেসি একটি বিশেষ সাক্ষাতকারে বলেছেন, ‘বার্সেলোনা আমার ঘর। আমি এখানে থেকেই সব কিছু জিততে চাই। শরীর যতদিন মেনে নেবে ততদিন বার্সেলোনায় থাকব। আমার বাবা প্রেসিডেন্টের সাথে কথা বলবেন। আমি আমার ইচ্ছার কথা বলে দিলাম।’

বার্সেলোনা কিছুদিন আগে স্প্যানিশ সংবাদ মাধ্যমকে জানিয়েছিল, মেসি বার্সেলোনাকে অনেক কিছু দিয়েছেন। যদি কখনও মনে হয় ক্লাব ছেড়ে যাওয়া উচিত তাহলে বার্সেলোনা বাধা হয়ে থাকবে না। ইনিয়েস্তা, জাভি ও মেসির প্রতি বার্সেলোনার শ্রদ্ধা রয়েছে। 

দীর্ঘ সাক্ষাতকারে মেসি নেইমারের প্রসঙ্গ নিয়েও কথা বলেছেন। নেইমাকে তাকে ফোন দিয়ে বার্সেলোনায় আসার কথা বলেছিল। নেইমার বার্সেলোনায় আসলে পরিস্থিতি বদলে যেতো বলে মনে করেন মেসি। বার্সেলোনার চেষ্টা কেমন ছিল নেইমারকে আনার ব্যাপারে সেটা মেসি জানেন না।

এদিকে ইনজুরির জন্য শনিবার লা লিগায় ভ্যালেন্সিয়ার (রাত ১টা) ম্যাচে খেলছেন না মেসি। এখনও ম্যাচ ফিটনেস ফিরে পেতে লড়াই করে যাচ্ছেন মেসি।   

রোনালদো উয়েফার ড্র অনুষ্ঠানে বলেছিলেন, আমি মেসির সঙ্গে নৈশভোজে যেতে চাই। মেসি এ প্রসঙ্গে বলেছেন, ‘ অবশ্যই আমি রোনালদোর সঙ্গে যাব। আমরা এক সাথে খেলিনি বলে বন্ধুত্ব হয়নি। অ্যাওয়ার্ড শোতে তাকে দেখতে আমার খারাপ লাগে না। ‘

advertisement