advertisement
advertisement
advertisement
advertisement

ভক্তদের কলের অপেক্ষায় মোশাররফ করিম

বিনোদন ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪১ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪১
মোশাররফ করিম। পুরনো ছবি
advertisement

অভিনেতা মোশাররফ করিমকে ঘিরে ভক্তদের উম্মাদনার শেষ নেই। এবার ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন তিনি। সরাসরি না হলেও মুঠোফোনে ভক্তদের সঙ্গে আড্ডায় মেতে উঠবেন জনপ্রিয় এই অভিনেতা।

আজ বৃহস্পতিবার রাত ৮টায় মোশাররফ করিমের সঙ্গে কথা বলতে চাইলে ভক্তদের ফোন করতে হবে। এ জন্য ডায়াল করতে হবে যেকোনও রবি ও এয়ারটেল নম্বর থেকে ২২২৮৮ নম্বরে।

ভক্তদের সঙ্গে মুঠোফোনে আড্ডার বিষয়ে এক ভিডিও বার্তা দিয়েছেন মোশাররফ করিম। ভিডিও বার্তায় তিনি বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ রাত ঠিক ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধুমাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

মোশাররফ করিম ১৯৯৯ সালে টিভি মিডিয়ায় কাজ শুরু করেন। পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ‘ক্যারাম’, ‘ফোর টোয়েন্টি’ নাটক দিয়ে জনপ্রিয়তা পাওয়ার পর মোশাররফ করিম শত শত জনিপ্রয় নাটক উপহার দিয়েছেন।

ছোটপর্দায় ছাপিয়ে তিনি বড়পর্দাতেও সফলতা দেখিয়েছেন। তিনি ২০০৪ সালে আমজাদ হোসেনের উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত ‘জয়যাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর তিনি তৌকির আহমেদর রূপকথার গল্প (২০০৬), দারুচিনি দ্বীপ (২০০৭), অজ্ঞাতনামা (২০১৬), হালদা, মোস্তফা সরয়ার ফারুকীর থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার (২০০৯), টেলিভিশন (২০১৩), মোস্তফা কামাল রাজের প্রজাপতি (২০১১), আবু সাহেদ ইমনের জালালের গল্প (২০১৫), ও নূর ইমরান মিঠুর কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেন।

 

advertisement