advertisement
advertisement
advertisement
advertisement

সিরিজ শুরুর আগে বাধার কথা জানালেন প্রধান কোচ

ক্রীড়া প্রতিবেদক
১২ সেপ্টেম্বর ২০১৯ ২১:৪৬ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৯ ০১:৩৮
বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ছবি : বিসিবি
advertisement

কাল থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজের জমজমাট লড়াই। চেনা পরিবেশ, চেনা মাঠ আর সমর্থনের জন্য গ্যালারিভর্তি দর্শক থাকলেও খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই বাংলাদেশ। বিশ্বকাপ থেকে আফগানিস্তান টেস্ট বাংলাদেশের ভাগ্য ঘুরছে হারের বৃত্তে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন জাতির এই টুর্নামেন্টে কাল মাঠে নামার আগে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো জানালেন তার বাধার কথা।

টি-টোয়েন্টি এই দলে আছেন ইয়াসীন আরাফাত মিশু, মেহেদী হাসান ও আফিফ হোসেন। এই তিনজনের সঙ্গেই কোচের আগে কখনো দেখা হয়নি। কোচের মাথায় এখন এই তিনজনকে কীভাবে কার্যকর করবেন এই চিন্তা।

আজ বৃহস্পতিবার বিকেলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তিনি বলেন, ‘মাত্র ১০ মিনিট আগে তাদের সঙ্গে দেখা হয়েছে, তাই কীভাবে তাদের কার্যকর করে তোলা যাবে তা বোঝা বেশ কঠিন। এই মুহূর্তে এটাই আমার জন্য চ্যালেঞ্জ।’ মেহেদী-আফিফের আগেই টিটোয়েন্টি অভেষেক হলেও মিশু এবারই প্রথম ডাক পেয়েছেন জাতীয় দলে।

জয় নিয়ে কোচ বলেন টি-টোয়েন্টিতে যেকোনো দল যে কাউকে হারাতে পারে। আমরা প্রতিটি খেলায় জেতার জন্য এগিয়ে যাব। নির্দিষ্টভাবে টি-টোয়েন্টি ক্রিকেটে যেকোনো দিন যেকোনো দলকে হারাতে পারে। আমি আগামীকাল জয়ের গ্যারান্টি দিতে পারি না। কিন্তু আমি যেটা বলতে পারি তা হচ্ছে নিশ্চিতভাবেই আমরা নিজেরে সেরা পারফর্মেন্সটাই দেব। এভাবেই বলছিলেন রাসেল ডমিঙ্গো।

আগামীকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। মাঝে একদিন বিরতির পর রোববার একই সময়ে একই মাঠের আফগানিস্তানের বিপক্ষে খেলতে নামবেন সাকিবরা।

advertisement