advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এক লাখ ভোটের ব্যবধানে নির্বাচিত হবেন সাদ

নিজস্ব প্রতিবেদক
১৬ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫৯
advertisement

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, রংপুর-৩ উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতোমধ্যে প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। ওই আসনে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। অন্তত এক লাখ ভোট বেশি পেয়ে নির্বাচিত হবেন। গতকাল রবিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ

সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি। রংপুর-৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, উপনির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে। উপনির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলেও জানান জাপা মহাসচিব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এরশাদ জীবদ্দশায় তার ভাতিজা আসিফকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করেছেন। তাই আসিফ এখন আর জাতীয় পার্টির কেউ নন। গত রংপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোট পেয়েছিলেন আসিফ। তাই উপনির্বাচনে আসিফ কোনো আলোচ্য বিষয় নয়।

advertisement
Evall
advertisement