advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে কব্জি গেল র‌্যাব সদস্যের

যশোর ও অভয়নগর প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫৯
advertisement

যশোরের অভয়নগরে হাতবোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এক সদস্য গুরুতর আহত হয়েছেন। আহত র‌্যাব-৬ (খুলনা) ক্যাম্পের করপোরাল শহিদুল ইসলামের (৩৫) বাম হাতের কব্জি পর্যন্ত কেটে ফেলতে হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে অভয়নগর থানা কম্পাউন্ডে এ দুর্ঘটনা ঘটে।

র‌্যাব-৬ খুলনা ও অভয়নগর থানা সূত্র জানায়, অভয়নগর থানাপুলিশ গত ফেব্রুয়ারিতে অভিযান চালিয়ে সাতটি বোমা উদ্ধার করে। মামলার আলামত হিসেবে বোমাগুলো থানা চত্বরে বিশেষ ব্যবস্থায় রাখা ছিল। আদালতের অনুমতি পাওয়ার পর গতকাল রবিবার সকালে উদ্ধার করা বোমাগুলো নিষ্ক্রিয় করতে র‌্যাব-৬ খুলনার উপসহকারী পরিচালক (ডিএডি) মোস্তফা কামালের নেতৃত্বে ছয় সদস্যের বোমা নিষ্ক্রিয়কারী দল অভয়নগর থানায় যান। বোমা নিষ্ক্রিয় করার সময় সকাল পৌনে ১১টার দিকে একটি বোমা শহিদুল ইসলামের বাম হাতের তালুতে বিস্ফোরিত হয়। এতে তার বাম হাত মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। তাকে উদ্ধার করে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তার বাম হাতের অস্ত্রোপচার করা হয়।

র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ বলেন, শহিদুলের বাম হাতের কবজি পর্যন্ত কেটে ফেলতে হয়েছে।

advertisement
Evall
advertisement