advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পুলিশের ওপর হামলায় ভাইস চেয়ারম্যানসহ ৩ জন কারাগারে

নড়াইল প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২৪ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২৪
ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় কারাগারে যাওয়া তোফায়েল মাহমুদ তুফান (মাঝে গোল চিহ্নিত)। ছবি : সংগৃহীত
advertisement

নড়াইলে ট্রাফিক পুলিশের পরিদর্শক মনিরুজ্জামানসহ তার সঙ্গীদের ওপর হামলার ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানসহ তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার সকালে আসামিদের আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাগারে পাঠান।

গতকাল রোববার সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় ওই হামলার ঘটনায় তুফানসহ ৯ জনের নামে মামলা করা হয়।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা দিয়ে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোয় এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। কাগজপত্রবিহীন গাড়িটি পুলিশ ছেড়ে না দেওয়ায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করেন। তাতেও মোটরসাইকেলটি না ছাড়ায় পরে তুফানসহ তার সঙ্গীরা গিয়ে কর্তব্যরত ট্রাফিক পুলিশদের ওপর হামলা চালিয়ে তাদের মারধর করেন।

হামলায় ট্রাফিক পুলিশের কর্তব্যরত পরিদর্শক (প্রশাসন) মো. মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে এ ঘটনায় পুলিশ ভাইস চেয়ারম্যান তুফানসহ তিন জনকে আটক করে থানায় নিয়ে যায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘এ ঘটনায় করা মামলার আসামি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ তিনজনকে গ্রেপ্তারের পর সোমবার সকালে আদালতে নেওয়া হয়। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠিয়েছেন।’

advertisement