advertisement
advertisement
advertisement
advertisement

তিন মাসের শিশু চটের ব্যাগে

চট্টগ্রাম ব্যুরো
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৪
advertisement

চট্টগ্রাম নগরীর কাজীরদেউড়ি এলাকায় ফুটপাতের পাশে চটের ব্যাগ থেকে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে ভিআইপি টাওয়ারের বিপরীতে সার্কিট হাউসের সীমানাপ্রাচীরের পাশ থেকে শিশুটিকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই শিশুর পরিবারের খোঁজ করছে পুলিশ। জানা গেছে, পুলিশের একটি টহল দল কাজীরদেউড়ি এলাকায় দায়িত্ব পালনের সময় এক পথশিশু তাদের খবর দেয় ব্যাগের মধ্যে শিশুর কান্না শুনতে পাওয়া যাচ্ছে। তখন তারা সেখানে গিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) এএসআই হামিদুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বজনদের খোঁজ করা

হচ্ছে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, শিশুটিকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজের শিশু স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, প্রফেসর শারমিন ও ডা. পারমিতা শিশুটিকে প্রাথমিকভাবে জরুরি চিকিৎসাসেবা দিয়েছেন। প্রায় আধাঘণ্টার মতো শিশুটি ব্যাগের মধ্যে বন্দি ছিল। তিন মাসের একটি শিশুর জন্য এটি কঠিন পরিস্থিতি। তাকে সুস্থ ও স্বাভাবিক করতে হাসপাতাল কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।

advertisement