advertisement
advertisement
advertisement
advertisement

দুই বোনসহ ৬ মাদককারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৪
advertisement

রাজধানীর মুগদা ও মতিঝিলে পৃথক দুটি অভিযান চালিয়ে ৪ হাজার ২০০ পিস ইয়াবাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন রেখা (৩২), তার ছোট বোন বীথি (৩০), বিল্পব রৌদ্র (২৮), জয়নাল মিয়া (৩০), চালক মুরাদ মিয়া (৩১) ও শিহাব উদ্দিন (৪৯)। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত ১টি নোহা মাইক্রোবাস জব্দ করা হয়। গতকাল সোমবার দুপুর ও গত রবিবার রাতে ধলপুরের সিটি পল্লী ও মতিঝিল থানার ১৪ নম্বর ইনার সার্কুলার রোডে এই অভিযান চালায় পুলিশ।

মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা জানান, সোমবার দুপুরে মুগদা থানার সিটি পল্লী এলাকা দিয়ে দুই বোন রেখা ও বীথি হেঁটে যাচ্ছিলেন। এ সময় পুলিশের টহল টিম তাদের আটক করে তল্লাশি চালায়। তাদের দুজনের ভ্যানিটি ব্যাগ থেকে প্রায় ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের মদিনাবাগের বাড়ি থেকে আরও ৩ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

এদিকে রবিবার রাত ৮টার দিকে মতিঝিল থানার ১৪ নম্বর ইনার সার্কুলার রোডে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিএমপির উত্তর গোয়েন্দা বিভাগ।

advertisement