advertisement
advertisement
advertisement
advertisement

মির্জাপুরে নৌকাডুবি নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
advertisement

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘণ্টা পর নীলিমা লস্কর (১৭) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৬টার দিকে ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে সাফর্তা এলাকা থেকে তার লাশ উদ্ধার করেন ডুবুরিরা।

এর আগে গত রবিবার দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলেমজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে নৌকা ডুবে নিখোঁজ হন নীলিমা লস্কর। তিনি উপজেলার মজদই গ্রামের আলম লস্করের মেয়ে। উপজেলার নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিলেন। এলাকাবাসী জানান, রবিবার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ প্রায় ৩০ শিক্ষার্থী নদী পার হওয়ার সময় নৌকাটি ডুবে যায়। এতে অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও নীলিমা ডুবে নিখোঁজ হন। তাকে উদ্ধার করতে প্রথমে এলাকাবাসী চেষ্টা চালান। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের সঙ্গে উদ্ধার অভিযান শুরু করেন। পরে ঢাকা থেকেও ডুবুরি আনা হয়। গতকাল সোমবারও তারা উদ্ধার অভিযান চালান।

মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল ইসলাম জানান, ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে সাফর্তা এলাকায় নীলিমার লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। ডুবুরিরা সেখান থেকে তার মরদেহ উদ্ধার করেন।

advertisement