advertisement
advertisement
advertisement
advertisement

বেপরোয়া অটোরিকশা কাড়ল দুই শিশুর প্রাণ

আমাদের সময় ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
advertisement

পিরোজপুরের ভা-ারিয়া ও পাবনার ভাঙ্গুরায় গতকাল বেপরোয়া গতির অটোরিকশা কেড়ে নিল দুই কোমলমতি শিশুর প্রাণ। এ ছাড়া নওগাঁ ও বাগেরহাটে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন দুই ব্যক্তি। পটুয়াখালীর গলাচিপায় ভাড়ায় চালিত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন এক নারী। পিরোজপুরের ইন্দুরকানীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস সড়কের পাশে ঘরে ঢুকে গেলে আট যাত্রী আহত হন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

পিরোজপুর : ভা-ারিয়া উপজেলায় স্কুলে যাওয়ার পথে অটোরিকশার চাপায় প্রথম শ্রেণির এক ছাত্র নিহত হয়। গতকাল সকালে উপজেলা শহরের কলেজ মোড় এলাকার ভা-ারিয়া-বরিশাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রেশাদ ইসলাম। সে ভা-ারিয়া পৌর শহরের রফিকুল ইসলাম ফরাজির ছেলে।

নওগাঁ : নওগাঁ-রাজশাহী সড়কের হাপানিয়া বাজারে গতকাল দুপুরে ট্রাকের ধাক্কায় আবদুল হামিদ (৪২) নামে এক পথচারী নিহত হন। তিনি সদর উপজেলার একডালা গ্রামের বাসিন্দা।

ভাঙ্গুড়া : পাবনার ভাঙ্গুড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা কেড়ে নিল শিশু বৃষ্টির (৫) প্রাণ। গতকাল দুপুরের দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃষ্টি ওই গ্রামের বাবুর কন্যা।

গলাচিপা : পটুয়াখালীর গলাচিপায় গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাবেয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হন। তিনি উপজেলার চরবিশ্বাস গ্রামের জহিরুল সিকদারের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে ভাড়ায় মাহফুজের মোটরসাইকেলে চরকাজল যাওয়ার সময় চরবিশ্বাস বটতলা বাজারে মোটরসাইকেল থেকে পড়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাগেরহাট : খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত এলাকায় গতকাল ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত ও আরেকজন আহত হন। নিহতের নাম সোহান। সে ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের বাসিন্দা।

ইন্দুরকানী : পিরোজপুরের ইন্দুরকানী-সন্যাসী সড়কের চ-িপুর চৌমুহনী এলাকায় গতকাল দুপুরে চাকা পাংচার হয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ঘরে ঢুকে যায়। এ দুর্ঘটনায় ৮ জন আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

advertisement