advertisement
advertisement
advertisement
advertisement

পয়েন্ট টেবিলের শীর্ষে সেভিয়া

ক্রীড়া ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
advertisement

হুয়ান জর্ডানের দুর্দান্ত ফ্রি-কিকে আলাভেসকে ১-০ গোলে পরাজিত করে লা লিগা টেবিলের শীর্ষে উঠে এসেছে এ পর্যন্ত অপরাজিত থাকা সেভিয়া। এই জয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ১ পয়েন্ট এগিয়ে চার ম্যাচে তিনটি জয় ও একটি ড্রসহ ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে হুলেন লোপেতিগুইয়ের দল। শনিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ২-০ গোলে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছে অ্যাটলেটিকো। আগামী রবিবার পরবর্তী ম্যাচে লিগের আরেক অপরাজিত দল রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেবে সেভিয়া। এর আগে বৃহস্পতিবার ইউরোপা লিগে বাকুতে কারাবাগের মুখোমুখি হবে।

ম্যাচ শেষে সেভিয়া কোচ লোপেতিগুই বলেছেন, ‘শীর্ষে ওঠার অর্থ কিছুই নয়। গুরুত্বপূর্ণ হচ্ছে আমরা ভালো করছি বলেই শীর্ষে উঠেছি। বাকুতে যাওয়ার আগে এই ধারাবাহিকতার প্রয়োজন ছিল। সেখানে ম্যাচটা যে মোটেই সহজ হবে না তা অনুমেয়।’

এবারের মৌসুমের প্রথম পরাজয়ে আলাভাসে ১১তম স্থানে নেমে গেছে। গত বছর স্পেন ও রিয়াল মাদ্রিদে সংক্ষিপ্ত সময় থাকার পর বরখাস্তের পর কোচ হিসেবে এটাই লোপেতিগুইয়ের প্রথম চাকরি। মৌসুম শুরুর আগে এইবার থেকে ১৪ মিলিয়ন ইউরোর বিনিময়ে সেভিয়াতে যোগ দিয়েছিলেন মিডফিল্ডার জর্ডান। ৩৭ মিনিটে তার দুর্দান্ত কার্লিং ফ্রি-কিকে সেভিয়ার জয় নিশ্চিত হয়।

advertisement