advertisement
advertisement
advertisement
advertisement

আর্সেনালের ড্র

ক্রীড়া ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
advertisement

তলানির দল ওয়াটফোর্ডের বিপক্ষে রবিবার ২-০ গোলে লিড নেওয়ার পরও শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র করেছে আর্সেনাল। এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হারের শঙ্কা চেপে বসেছিল আর্সেনালের ঘাড়ে।

টম ক্লেভারলি ও রবার্তো পেরেইরার পেনাল্টি গোলে পয়েন্ট ভাগাভাগি করতে পেরে স্বস্তি উপভোগ করছেন ওয়াটফোর্ডের কোচ কুইকি সানচেজ ফ্লোরেসও। ম্যাচে বিরতির আগেই মাত্র ১১ মিনিটের ব্যবধানে দুই গোল করে পিয়েরে-এমেরিক আউবামেয়াং মনে করেছিলেন গানারদের তিনি পূর্ণ তিন পয়েন্টই এনে দিতে যাচ্ছেন। কিন্তু গত সপ্তাহে হর্নেটসদের কোচ হিসেবে দ্বিতীয় দফায় নিয়োগ পাওয়া সানচেজ ফ্লোরেস দ্বিতীয়ার্ধে তার শিষ্যদের খেলা প্রাণভরে উপভোগ করেছেন। এর আগে বরখাস্ত হওয়া জাভি গার্সিয়ার অধীনে চারটি লিগ ম্যাচ থেকে একটি মাত্র পয়েন্ট সংগ্রহ করেছে ওয়াটফোর্ড। নবনিযুুক্ত কোচের অধীনে এসে দ্বিতীয়ার্ধে মনোমুগ্ধকর লড়াইয়ের মাধ্যমে আরও একটি পয়েন্ট আদায় করেছে তারা। ফলে ৫ ম্যাচ থেকে দুই পয়েন্ট সংগ্রহ করতে সক্ষম হয়েছে তালিকার একেবারেই তলানিতে থাকা ক্লাবটি।

আর্সেনালের অধিনায়ক গ্রানিত শাকা বলেন, ‘বিরতি থেকে ফিরে এসে আমরা বাজে খেলা খেলেছি। এ কারণে একটি পয়েন্ট অর্জন করতে পেরেই আমরা খুশি হয়েছি। দ্বিতীয়ার্ধে আমরা ‘ভীত’ হয়ে পড়েছিলাম। জানতাম তারা আমাদের ওপর ঝাঁপিয়ে পড়বে। তাই আমাদেরকে ভয় না পেয়ে মনোবল আরও শক্ত রাখা দরকার ছিল। এটি নিয়ে আমরা কথাও বলেছি।

advertisement