advertisement
advertisement
advertisement
advertisement

‘সালমান শাহ জন্মোৎসব’ উদ্বোধন করবেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
১৭ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৩১ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৩৩
সালমান শাহ ও শাকিব খান।
advertisement

বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহর ৪৮তম জন্মদিন আগামী বৃহস্পতিবার। প্রয়াত এই নায়কের জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী চলচ্চিত্র উৎসবের আয়োজন করেছে ঢুলি কমিউনিকেশনস। সপ্তাহব্যাপী এই উৎসবের উদ্বোধন করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।

প্রধান অতিথি হিসেবে থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, বিশেষ অতিথি গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারজানা মুন্নী এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ।

চিত্রনায়ক শাকিব খান বলেন, ‘সালমান শাহ আমাদের অমর নায়ক। সালমান শাহর মৃত্যুর এত বছর পরেও তিনি মানুষের কাছে সমানভাবে জনপ্রিয়। তার জন্মোৎসবের আয়োজন উদ্বোধন করতে সংশ্লিষ্টরা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। এটি খুব ভালো উদ্যোগ।’

এদিকে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, আগামী ২০-২৬ সেপ্টেম্বর পর্যন্ত এই উৎসবের জমকালো উদ্বোধন হবে ১৯ সেপ্টেম্বর, সালমান শাহর জন্মদিনে। ওইদিন সকাল ১১টায় কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই জন্মোৎসব। ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৭টি চলচ্চিত্র।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে সারা দেশে।

advertisement