advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

এবার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে র‍্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক
১৮ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫৭ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০৮:৫০
মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে র‌্যাবের অভিযান। ছবি : আমাদের সময়
advertisement

রাজধানীর গুলিস্তানের পীর ইয়ামেনী মার্কেট সংলগ্ন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে অভিযান চালিয়ে সেটি সিলগালা করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বুধবার রাতে এ অভিযান চালানো হয়। এ সময় আটক  ৪০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

ঘটনাস্থল থেকে মাদক, নগদ টাকা, কষ্টিপাথরের মূর্তি ও ক্যাসিনো সামগ্রী জব্দ করা হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম এসব তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার সন্ধ্যার বনানীর আহম্মেদ টাওয়ারস্থ গোল্ডেন ঢাকা বাংলাদেশ নামক ক্যাসিনোতে অভিযান চালিয়ে ক্যাসিনোটি সিলগালা করে র‌্যাব-১।

এ ছাড়া রাজধানীর ‘ঢাকা ওয়াল্ডারার্স ক্লাব’ নামে আরেকটি ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব-৩। এ সময় মাদক, জাল টাকা, বিপুল পরিমাণ নগদ টাকা ও ক্যাসিনো সঞ্জামাদি জব্দ করা হয়। ক্যাসিনোটি সিলগালা করা হয়েছে।

তারও আগে রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ‘ইয়াং ম্যান্স ক্লাব’র ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। পরে ক্যাসিনোর মালিক মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। সেখান থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

advertisement