advertisement
advertisement
advertisement
advertisement

ট্রাক্টর-অটোরিকশায় অকালে ঝরল তিন স্কুলছাত্রের প্রাণ

আমাদের সময় ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩১
advertisement

দুই জেলায় গতকাল বেপরোয়া ট্রাক্টর ও অটোরিকশার ধাক্কায় সড়কে অকালে ঝরে গেল কোমলমতি তিন স্কুলছাত্রের প্রাণ। এর মধ্যে কিশোরগঞ্জের করিমগঞ্জে দুইজন ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একজন নিহত হয়। নবীনগরে দোকানে লাঠিম কিনতে গিয়ে অটোরিকশার ধাক্কায় নিহত হয় প্রথম শ্রেণির ছাত্র।

এছাড়া গতকাল সড়কে ঝরেছে আরও ৪ জনের প্রাণ। এর মধ্যে পটুয়াখালীতে ২ ও মাদারীপুরে ২ জন নিহত হন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

করিমগঞ্জ : কিশোরগঞ্জের করিমগঞ্জের লাকপুর এলাকায় সকাল ৯টার দিকে ট্রাক্টর চাপায় রাজন (১১) ও মাহিন (১০) নামে দুই স্কুলছাত্র নিহত হয়। রাজন লাকপুর গ্রামের মাহবুব রহমানের ছেলে ও মাহিন কিরাটন গ্রামের খোকন মিয়ার ছেলে। তারা দেহুন্দা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত।

করিমগঞ্জ থানার ওসি মুমিনুল হক ও এলাকাবাসী জানান, রাজন ও মাহিন দুজনে বাইসাইকেলযোগে প্রতিদিনের মতো বাড়ি থেকে তাদের স্কুলে যাচ্ছিল।

স্কুলের কাছাকাছি পৌঁছতেই পেছন থেকে মাটিভর্তি একটি ট্রাক্টর এসে তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ট্রাক্টরের নিচে পড়ে রাজন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মাহিনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সেও মারা যায়।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর উপজেলার নারায়ণপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের দোকানে গতকাল বেলা ১১টার দিকে লাঠিম কিনতে যাচ্ছিল প্রথম শ্রেণির ছাত্র তামিম (৬)। রাস্তা পার হতে গেলে একটি বেপরোয়া অটোরিকশা তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তামিম নারায়ণপুর গ্রামের মধ্যপাড়া এলাকার শাহীন মিয়ার ছেলে।

পটুয়াখালী : সদর উপজেলায় বসাক বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন। নিহতরা হলেন সদর উপজেলার আউলিয়াপুর এলাকার আবুল হোসেন প্যাদার ছেলে আবুল কাসেম প্যাদা (২৬) ও গলাচিপা উপজেলার চরবিশ্বাস এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. নাঈম (২৩)।

মাদারীপুর : মাদারীপুর-শরীয়তপুর সড়কের সদর উপজেলার সিদ্দিখোলা এলাকায় গতকাল বেলা সাড়ে ১১টার দিকে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত ও দুজন আহত হন। নিহতরা হলেন কালকিনি উপজেলার রাজদী গ্রামের জহুর আলী বেপারির ছেলে মানিক বেপারি (২৫) ও একই গ্রামের সামাদ হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদার (২৬)।

advertisement