advertisement
advertisement
advertisement
advertisement

২০ কিমি গ্যাসলাইনের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩১
advertisement

কুমিল্লার চান্দিনায় পাঁচ গ্রামের ২০ কিলোমিটার অবৈধ গ্যাসলাইনে তিন মাস পর ফের সংযোগ বিচ্ছিন্নের অভিযান চালিয়েছে বাখরাবাদ গ্যাস কোম্পানি। গতকাল বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার কুটুম্বপুর ও বাখরাবাদ গ্রামে ওই অভিযান চলে। এ সময় সংযোগ বিচ্ছিন্ন করা হয় কুটুম্বপুর সামিট পাওয়ার প্লান্টের পেছনের বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ৬ ইঞ্চি পাইপ ছিদ্র করে নেওয়া গ্যাসলাইন। এতে সংযোগ লাইনসহ ২০ কিলোমিটার অবৈধ গ্যাসলাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়।

এর আগে গত ১৭ জুন অভিযান চালায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ। ওই অভিযানে ২০ কিলোমিটার অবৈধ গ্যাসলাইনের সংযোগ বিচ্ছিন্ন করলেও মূল অবৈধ লাইনের সংযোগ বিচ্ছিন্ন না করায় গত ২৮ জুন রাতে আবারও অবৈধ সংযোগটি দেয় ওই গ্যাস কোম্পানির কথিত ঠিকাদার শাহজাহান। পুলিশ তাকে গ্রেপ্তার করার পর গতকাল ফের সংযোগ বিচ্ছিনের অভিযান চালানো হলো। এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির উপমহাব্যবস্থাপক (এসঅ্যান্ডএস) মো. হেলালউদ্দিন শিকদার বলেন, গ্যাস চোর শাহজাহান আমাদের কোম্পানির কোনো ঠিকাদার নয়। তার যন্ত্রণায় রীতিমতো আমরা অতিষ্ঠ। তার বিরুদ্ধে আমরা থানায় মামলা করেছি।

সংযোগ বিচ্ছিন্নের সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশন (ভূমি) নাঈমা ইসলাম, চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল প্রমুখ।

advertisement