advertisement
advertisement
advertisement
advertisement

প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে মারপিট

ডুমুরিয়া প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩১
advertisement

শাশুড়িকে বাইসাইকেল দিয়ে ধাক্কা দেওয়ার প্রতিবাদ করায় খুলনার ডুমুরিয়ায় এক পুলিশ সদস্যকে বেধড়ক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার চুকনগর বাজারের কাউন্সিল সড়কে বাইসাইকেল আরোহী যুবক আসলাম হোসেনের নেতৃত্বে তাকে মারপিট করা হয়। আহত পুলিশ সদস্যকে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আনুমানিক ১০টার দিকে চুকনগর হাইওয়ে থানাপুলিশের সদস্য মাহামুদুল হাসান স্ত্রী ও শাশুড়িকে নিয়ে কেনাকাটা করতে বাজারে বের হন। বাজারের কাউন্সিল সড়ক ধরে হেঁটে যাচ্ছিলেন। এ সময় চাকুন্দিয়া গ্রামের ইজার আলীর ছেলে আসলাম হোসেন (৩৫) বাইসাইকেল দিয়ে মাহামুদুলের শাশুড়িকে পেছন থেকে ধাক্কা দেন। এর প্রতিবাদ করলে আসলাম ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন মাহামুদুলকে। এরই মধ্যে পাশের দোকান থেকে আসলামের সহযোগীরা লোহার রড, বাঁশের লাঠি ও কাঠের চেলা নিয়ে এসে মাহামুদুলকে বেধড়ক মারপিট শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রক্ষা করেন।

মাহামুদুল হাসান জানান, লোকটি ইচ্ছা করে তার বাইসাইকেল দিয়ে শাশুড়িকে আঘাত করে। পরিচয় দিয়ে প্রতিবাদ করলে সে উত্তেজিত হয়ে গালাগাল শুরু করে। একটু পরেই একদল যুবক এসে লোহার রড ও লাঠি দিয়ে এলাপাতাড়ি মারপিট শুরু করে।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, ঘটনাটি নিয়ে তদন্ত চলছে এবং থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া মারপিটকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

advertisement