advertisement
advertisement
advertisement
advertisement

গভীর রাতে যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

আমাদের সময় ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০১:০১
advertisement

সাতক্ষীরার তালা ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই গৃহবধূ খুন এবং মাগুরায় ঝিনাইদহের এক ইজিবাইক চালক খুন হয়েছেন। ঢাকার ধামরাইয়ে গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে একাধিক মামলার এক আসামিকে খুন করেছে দুর্বৃত্তরা। খুলনায় কয়রা উপজেলায় নিখোঁজের চার দিন পর দুই সন্তানের জননীর লাশ স্থানীয় একটি বিল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া পাবনায় ভাঙ্গুড়া উপজেলার একটি বিলে পাওয়া গেছে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ধামরাই : ঢাকার ধামরাইয়ে জয়পুরা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলার আসামি হান্নানের (৪০) লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা (সজাগ) নামের একটি এনজিওর পরিত্যক্ত ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়। হান্নান উপজেলার সোমভাগ ইউনিয়নের জয়পুরা গ্রামের সোনা মিয়ার ছেলে। তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, কে বা কারা গভীর রাতে হান্নানকে বাড়ি থেকে ডেকে বাইরে নিয়ে যায়। এরপর আর বাড়ি ফিরেননি তিনি।

সাতক্ষীরা : তালা উপজেলায় সোমা বিশ্বাস নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে করে হত্যার অভিযোগ ওঠেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামী সুব্রত বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে পলাতক রয়েছেন শাশুড়ি ও ভাসুর। সোমা বিশ্বাসের বাবা পুলিন হালদার অভিযোগ করেন, মাত্র এক মাস ১৮ দিন আগে কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাসের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়।

ঈশ^রগঞ্জ : ময়মনসিংহের ঈশ^রগঞ্জে পারিবারিক কলহে স্বামীর ছুরিকাঘাতে খুন হন স্ত্রী। গতকাল সকালে পৌর এলাকার দত্তপাড়া গ্রামে এ হত্যাকা- ঘটে। শ^শুরবাড়িতে স্ত্রীকে খুন করে পালানোর সময় স্থানীয়রা ঘাতককে আটক করে পুলিশে দেন। নিহত গৃহবধূ ওই গ্রামের মতিউর রহমানের মেয়ে মাছুমা খাতুন লাকি (২৫)। তার স্বামী তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আবদুল কাদিরের ছেলে আবদুল মান্নান সবুজ (২৮)। দাম্পত্য জীবনে তাদের ৩ বছর বয়সী আনিকা নামে এক কন্যা রয়েছে। পরিবার সূত্র জানায়, বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ চলছিল। গত ২০ আগস্ট লাকি কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচি থেকে ৯ হাজার ৬শ টাকা ভাতা উত্তোলন করেন। লাকিকে ওই টাকা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করছিলেন সবুজ। গত মঙ্গলবার তিনি শ^শুরবাড়ি আসেন। গতকাল বুধবার সকালে টাকা চাওয়া নিয়ে লাকির সঙ্গে সবুজের বাগবিত-া হয়। একপর্যায়ে তিনি স্ত্রীর বুকে ছুরিকাঘাত করেন। স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খুলনা : নিখোঁজের চার দিন পর দুই সন্তানের জননী জোহরা খাতুনের লাশ গতকাল বুধবার সকাল ১০টার দিকে কয়রা উপজেলার উত্তর মদিনাবাদ এলাকার হেতালবুনিয়া গ্রামের একটি বিল থেকে উদ্ধার করে পুলিশ। স্বামী পরিত্যক্তা জোহরা এলাকায় ফেরি করে মাছ বিক্রি করতেন বলে জানিয়েছেন এলাকাবাসী।

ভাঙ্গুড়া (পাবনা) : ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের আগবহর এলাকার বিল থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা জানান, লাশেপ পরনে জিন্সের প্যান্ট ও গায়ে চেক শার্ট রয়েছে।

মাগুরা : সদর উপজেলায় এক ইজিবাইক চালক খুন হন। তার নাম মোহাম্মদ রানা শেখ (৩২)। গতকাল উপজেলার সাচানী গ্রামের একটি মাঠ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। রানা শেখ ঝিনাইদহের হাটগোপালপুরের ফুল মিয়ার ছেলে। মাগুরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে রানা হাটগোপালপুর বাজারে এক ব্যক্তির কাছ থেকে ইজিবাইক বিক্রির বকেয়া ৪০ হাজার টাকা নেন। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। কোনো দুর্বৃত্ত গ্রুপ এ হত্যাকা- ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

advertisement