advertisement
advertisement
advertisement
advertisement

দুই নারীকে বাড়ি থেকে পাহাড়ে নিয়ে গণধর্ষণ

আমাদের সময় ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৭
advertisement

কক্সবাজারের পেকুয়ায় অস্ত্রের মুখে বাড়ির সবাইকে গাছের সঙ্গে বেঁধে দুই নারীকে তুলে নিয়ে গহিন পাহাড়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার দক্ষিণজুম গহিন পাহাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনার হোতা ভ- বৈদ্য আলীম উদ্দিনকে গতকাল গ্রেপ্তার করেছে পুলিশ। সে শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া দক্ষিণজুম এলাকার আলী হোসেনের ছেলে। এ ছাড়া গতকাল সিরাজগঞ্জের তাড়াশে টেলিভিশন দেখার কথা বলে বাসায় ডেকে নিয়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে। এদিকে নাটোরের গুরুদাসপুরে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণের ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চকরিয়া : পেকুয়ায় গণধর্ষণের শিকার দুই নারীর একজনের স্বামী অভিযোগ করেন, আলীম উদ্দিন এলাকায় ভ- বৈদ্য হিসেবে পরিচিত। তার একটি সংঘবদ্ধ বাহিনী রয়েছে। ঘটনার রাতে সে তার সশস্ত্র বাহিনী নিয়ে আমাদের বাড়িতে হানা দেয়। তার পর বাড়ির সদস্যদের গাছের সঙ্গে বেঁধে বোন ও স্ত্রীকে

তুলে নিয়ে গহিন পাহাড়ের দিকে যায়। সেখানে আলীমের নেতৃত্বে তাদের গণধর্ষণ করে চলে যায় সশস্ত্র লোকগুলো। রাতেই স্থানীয়রা ঘটনা জানতে পেরে আমাদের উদ্ধার করে। তার পর পেকুয়া থানার ওসিকে বিষয়টি আমরা অবগত করি।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, গণধর্ষণের মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। মেডিক্যাল রিপোর্টের জন্য দুই নারীকে বৃহস্পতিবার কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম জানান, মামলার অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

গুরুদাসপুর : নাটোরের গুরুদাসপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে দুই দিন ঘরে আটক রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ গত ১৬ সেপ্টেম্বর অভিযুক্ত মাছ ব্যবসায়ী নয়ন শেখ ও ট্রাকচালক হীরাকে গ্রেপ্তার করে। গতকাল বৃহস্পতিবার তাদের জেলহাজতে পাঠানো হয়। নয়ন উপজেলার মশিন্দা ইউনিয়নের শিকারপুর গ্রামের আজহার শেখের ছেলে এবং হীরা চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে ট্রাক ড্রাইভার হিরা (২০)। গ্রেপ্তারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে তিন বছরের এক শিশুকে টিভি দেখার কথা বলে ডেকে শয়নকক্ষে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবক আবু তালেবের ছেলে হিরণ হোসেনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুরে উপজেলার বারুহাঁস ইউনিয়নের দিঘুরিয়া গ্রামে। শিশুটিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পালিয়ে যাওয়ায় অভিযুক্তকে আটক করা সম্ভব হয়নি। এদিকে বুধবার রাতে মেয়েটির বাবা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

advertisement