advertisement
advertisement
advertisement
advertisement

বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ড শুরু

সাংস্কৃতিক প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৭
advertisement

বাংলাদেশের ওয়েডিং ইন্ডাস্ট্রির প্রসারের লক্ষ্যে দেশে প্রথমবারের মতো একটি বার্ষিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান শুরু হতে যাচ্ছে। ‘বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডস’ নামে এ অনুষ্ঠানের যৌথ উদ্যোক্তা জড়োয়া হাউস এবং আইস টুডে। আগামী ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় লা মেরিডিয়ান ঢাকা হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করবে এ আয়োজন।

গতকাল রাজধানীর গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজক প্রতিষ্ঠান দুটি। জড়োয়া হাউসের পরিচালক ও জেমোলজিস্ট অভি রায়, আইস মিডিয়া লিমিটেডের নির্বাহী পরিচালক নওশিন খায়ের হেমা ও ম্যানেজিং এডিটর তৌহিদুর রশিদ এবং আইস টুডে’র ফ্যাশন এডিটর গৌতম সাহা এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সৃজনশীল বই বিষয়ক প্রশিক্ষণ কোর্স উদ্বোধন :

সৃজনশীল প্রকাশনা শিল্পে পেশাদারিত্ব সৃষ্টি ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে লেখক, অনুবাদক, সম্পাদক ও প্রকাশকদের জন্য সৃজনশীল বই বিষয়ক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি। দ্য সিটি ব্যাংক লিমিটেডের সহযোগিতায় গতকাল বিকাল সাড়ে ৪টায় বাংলা একাডেমির কবি শামসুর রাহমান মিলনায়তনে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি ফরিদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী, দ্য সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বি?েতা সমিতির সভাপতি আরিফ হোসেন। বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির প্রশিক্ষণ লুৎফর রহমান চৌধুরীর সমন্বয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সমিতির নির্বাহী পরিচালক মনিরুল হক। সৃজনশীল বই বিষয়ক প্রশিক্ষণ কোর্সটি চলবে আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত।

advertisement