advertisement
advertisement
advertisement
advertisement

ইবি ছাত্রলীগের কমিটিতে কোনো লেনদেন হয়নি

ইবি প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৭
advertisement

গত ১৪ জুলাই কেন্দ্রীয় ছাত্রলীগ স্বাক্ষরিত ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের কমিটি অনুমোদনে কোনো ধরনের আর্থিক লেনদেন হয়নি বলে দাবি করেছেন বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব। এ ছাড়া ফাঁস হওয়া অডিও ক্লিপগুলো নিজের নয় বলেও দাবি করেছেন তিনি।

রাকিব দৈনিক আমাদের সময়কে বলেন, ‘উন্নত প্রযুক্তি ব্যবহার করে আমার কণ্ঠের নকল করা হয়েছে। আমি যে ব্যক্তির সঙ্গে কথা বললাম তাকে সামনে নিয়ে আসা হোক বলে চ্যালেঞ্জ করেছি। অথচ তখন বলা হচ্ছে সে অজ্ঞাত ব্যক্তি। তা হলে এটা প্রমাণিত হয় না যে আমাকে পরিকল্পিতভাবে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে?’ এ ছাড়া তার বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা প্রমাণিত হলে স্বেচ্ছায় তিনি পদত্যাগ করবেন বলেও জানান রাকিব।

ছাত্রলীগের এই নেতা আরও বলেন, ইতোমধ্যে অডিও ক্লিপের বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা ও কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি করেছি। বিষয়টি নিয়ে এর মধ্যে তদন্ত শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অথচ তদন্তাধীন বিষয়কে নিয়ে একটি মহল ইসলামী বিশ্ববিদ্যালয়কে অস্থিতিশীল করার চেষ্টা করছে।’

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ আমাদের সময়কে বলেন, বিষয়টি ফেসবুক ও ইন্টারনেটের মাধ্যমে জেনেছি। তার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ এর যথাযথ ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের দুটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে বলে জানা গেছে। এর একটি ক্লিপে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগকে টাকা দিয়ে নেতা হয়েছেন ও অপর ক্লিপটিতে বিশ্ববিদ্যালয়ের একজন ড্রাইভার নিয়োগের বিষয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অডিও ক্লিপগুলো তার নয় বলে দাবি করেন তিনি।

advertisement