advertisement
advertisement
advertisement
advertisement

শিশু খুনের পর লাশ ‘গুমের’ চেষ্টা চাচা-চাচি গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৮
advertisement

গলা টিপে হত্যার পর এক বছর বয়সী শিশুকে মাটিচাপা দিয়ে মৃতদেহ ‘গুমের’ চেষ্টার অভিযোগে ওই শিশুর চাচা-চাচিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে মাটি খুঁড়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গত বুধবার রাতে হৃদয়বিদারক এ ঘটনা ঘটে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের সুঁইপুরা গ্রামে। নিহত শিশু ছামীম দুবাই প্রবাসী মো. মামুনের ছেলে। তার মা রীনা আক্তার গৃহিণী।

জানা গেছে, বছরখানেক আগে দুবাই থেকে এক লাখ টাকা তার ভাই নুরুল আবছারের কাছে পাঠান মামুন। ওই টাকা মামুনের স্ত্রী রীনাকে দেওয়ার কথা ছিল। কিন্তু টাকা না দিয়ে আবছার রীনাকে হয়রানি করতে থাকেন। রীনা বিষয়টি মামুনকে জানালে তিনি দুবাই থেকে দেশে আসেন। কিন্তু তাগাদা দিয়েও টাকা উদ্ধার করতে পারেননি। এ নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হয় এবং তারা আলাদা হয়ে যান।

সাতকানিয়া থানার ওসি মো. শফিউল কবীর বলেন, ছয় মাস আগে মামুন দুবাই চলে যান। কিন্তু দুই ভাইয়ের পরিবারের মধ্যে টাকা নিয়ে প্রায়ই ঝগড়া হচ্ছিল। বুধবার বিকালে ছামীমকে আবছারের স্ত্রী মারুফা গলা টিপে খুন করে। পরে রাতে মৃতদেহ বাড়ির নলকূপ সংলগ্ন নরম মাটিতে চাপা দেন চাচা-চাচি। তাদের বিরুদ্ধে রীনা আক্তার বাদী হয়ে মামলা করেছেন।

advertisement