advertisement
advertisement
advertisement
advertisement

শিক্ষিকা লাঞ্ছিতে চুনারুঘাটে আ.লীগ নেতা গ্রেপ্তার

চুনারুঘাট প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:১০
advertisement

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহিনা আক্তারকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল হামিদ ফুল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

শাহিনা আক্তারের অভিযোগ, বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী আবদুল হামিদের মেয়ে ফাবিহা আক্তারকে ওই বিদ্যালয়ে না পড়ানোর জন্য চাপ প্রয়োগ করেন আবদুল হামিদ ফুল মিয়া। এতে বাধা দিলে ফুল মিয়া উত্তেজিত হয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ সময় পঞ্চম শ্রেণির ছাত্রী আবদুল মন্নানের মেয়ে সাদিয়া আক্তার ও শাহজাহান মিয়ার মেয়ে শারফিন আক্তার আহত হন। তাদের চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় ফুল মিয়া অন্য শিক্ষকদেরও হুমকি দেন। তাৎক্ষণিকভাবে প্রধান শিক্ষিকা ঘটনা থানাকে অবহিত করেন। পুলিশ এসে ফুল মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। চুনারুঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা জানান, প্রধান শিক্ষিকাকে লাঞ্ছিতকারী ফুল মিয়া এলাকার প্রভাবশালী ব্যক্তি। তিনি অন্যায়ভাবে প্রধান শিক্ষিকাকে লাঞ্ছিত করেছেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হুসেইন জিতু জানান, অন্যায়কারী যেই হোক, অন্যায় করলে তাকে শাস্তি ভোগ করতে হবে।

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, প্রধান শিক্ষিকা শাহিনা আক্তার গোলগাঁও গ্রামের আবদুল হামিদ ফুল মিয়াকে আসামি করে মামলা করেছেন। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

advertisement