advertisement
advertisement
advertisement
advertisement

ধামরাইয়ে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

ধামরাই প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ০২:৪৬
advertisement

ঢাকার ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া একতা ক্লিনিকে গতকাল বৃহস্পতিবার ভুল চিকিৎসায় এক নবজাতকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় স্বজনরা ক্লিনিকে এসে ভিড় জমালে পুলিশের সহযোগিতায় হাসপাতাল কর্তৃপক্ষ পালিয়ে যায়। মৃত নবজাতকের বাবা আবদুল আজিজ জানান, গত বুধবার তার স্ত্রীর লিপি আক্তারের প্রসব ব্যথা উঠলে একতা ক্লিনিকে ভর্তি করেন। বৃহস্পতিবার সকালে ক্লিনিকের মালিক ডাক্তার মোহাম্মদ নাহিদুজ্জামান তার স্ত্রীকে সিজার করার জন্য অপারেশন থিয়েটারে নেন। কিছুক্ষণ পর তাকে জানান তার ছেলে সন্তান হয়েছে। এর পর নবজাতকের অবস্থা খারাপ বলে জানান, ক্লিনিক ম্যানেজার সোহেল রানা। এ সময় মা ও নবজাতককে রেফার্ড করে ওই ক্লিনিক কর্র্তৃপক্ষ। এর মধ্যে নবজাতক মারা যায়। শিশুর মৃত্যুর কথা শুনে স্বজনরা হাসপাতালে এসে ভিড় জমালে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুর রহমানের সহযোগিতায় ক্লিনিক কর্তৃপক্ষ পালিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

ক্লিনিকের মালিক ডাক্তার মোহাম্মদ নাহিদুজ্জামানের কাছে নবজাতকের ভুল চিকিৎসায় মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সিজার করেছেন ডাক্তার নাজমুল নাহার নিলয়। এ ছাড়া আমি কিছু বলতে পারব না। আমার একটা ফোন এসেছে বলে তিনি ক্লিনিক ছেড়ে চলে যান। সিজার করানো ডাক্তার নাহারকে ক্লিনিকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হকের মোবাইল ফোনে বারবার ফোন দেওয়ার পরও তিনি ফোন রিসিভ করেননি।

advertisement