advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

লোডশেডিংয়ে অতিষ্ঠ ধোনির স্ত্রী!

অনলাইন ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০১৯ ২১:৫৭ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ২১:৫৭
সাক্ষী ধোনি
advertisement

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনির করা এক টুইট মাত্র কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়েছে। বিদ্যুৎ বিভ্রাট ও অনবরত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে টুইটটি করেন ধোনিপত্নী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র এক প্রতিবেদনে রাঁচি শহরে বিদ্যুতের সমস্যা নিয়ে সাক্ষী ধোনির উষ্মা ছড়ানো টুইটের খবরটি পাওয়া যায়। 

রাঁচি’র বৈদ্যুতিক সংযোগ নিয়ে যে সমস্যা আছে, তাই তুলে ধরার চেষ্টা করেছেন সাক্ষীর টুইটে। কেননা ঝাড়খণ্ডে আর কয়েক মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন হতে চলেছে। এমন অবস্থায় এ অঞ্চলে কতটা উন্নতি হয়েছে, তা নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস।

তার একটি পুরোনো টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে, তাতে তিনি লিখেছিলেন, ‘২০১৮-এর মধ্যে সারা দিন-রাত বিদ্যুৎ সরবরাহ করা হবে।'' জনগণকে দেওয়া তার এই প্রতিশ্রুতি কতটা বাস্তবায়ন হয়েছে, সেটাই সাক্ষী ধোনি চোখে আঙ্গুল দিয়ে দেখানোর চেষ্টা করেছেন।

বিদ্যুতের সমস্যা নিয়ে সাক্ষী টুইট করে বলেছেন, ‘রাঁচির বিদ্যুতের সমস্যা প্রতিটি মানুষের জীবনের সাথে জড়িয়ে গেছে। প্রতিদিন চার থেকে সাত ঘণ্টা করে বিদ্যুৎ থাকে না। ১৯ সেপ্টেম্বর ২০১৯ ও গত পাঁচ ঘণ্টা ধরে বিদ্যুৎ নেই। অথচ বিদ্যুৎ না থাকার কোনো যুক্তিসঙ্গত কারণ দেখা যাচ্ছে না। আবহাওয়ায় যথেষ্ট ভালো, কোনো অনুষ্ঠানও নেই। আশা করছি, এই বিষয়ে সংশ্লিষ্টরা অবশ্যই আলোকপাত করবেন।’

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় করা ধোনিপত্মীর টুইটটি ৪০০-এর বেশি রি-টুইট করা হয়েছে। লাইক পড়েছে দুই হাজারের বেশি। আর সাক্ষীর প্রশংসা করে মন্তব্য করছেন অনেকে।

 

advertisement