advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মৎসজীবী ক্লাবে র‌্যাব, অভিযান চলবে অ্যাজাক্স ক্লাবেও

নিজস্ব প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০১৯ ২২:৫০ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৯ ০০:৪১
মৎসজীবী ক্লাবে র‌্যাব, অভিযান চলবে অ্যাজাক্স ক্লাবেও। ছবি : সংগৃহীত
advertisement

অবৈধ জুয়া ও মাদকের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে এবার কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাবে হানা দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পাশাপাশি রাজধানীর এলিফ্যান্ট রোডে সানরাইজ প্লাজার পাশে অ্যাজাক্স ক্লাব ও সংলগ্ন একটি ভবনও ঘিরে রেখেছে র‌্যাব।

আজ শুক্রবার রাতে ক্লাবদুটি ঘেরাও করে র‌্যাব। সংস্থাটির একটি গুরুম্বপূর্ণ সূত্র জানিয়েছে, আজ রাতে এই দুই স্থানেও অভিযান চালানো হবে।

এর আগের রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব। রাত ৯টা ১০ মিনিটের দিকে ধানমন্ডির ১২ নম্বর রোডের মেট্রো শপিং কমপ্লেক্সের ষষ্ঠ তলায় অবস্থিত ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু হয়।

র‌্যাব-২-এর অপারেশন অফিসার সাইফুল ইসলাম মালিক দৈনিক আমাদের সময় অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, কলাবাগান ক্লাবের পর এবার ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম।

বিকেলে কলাবাগান ক্রীড়া চক্র ক্লাব ঘেরাও করে র‌্যাব। পরে সন্ধ্যায় সেখানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ক্যাসিনো খেলার সরঞ্জামাদিসহ অনেক কিছুই উদ্ধার করা হয়। সেখান থেকে ক্লাবটির সভাপতি শফিকুল আলমসহ পাঁচজনকে আটক করে র‌্যাব-২।

advertisement