advertisement
advertisement
advertisement
advertisement

২৪ ঘণ্টার জন্য বন্ধ ধানমন্ডি ক্লাব

নিজস্ব প্রতিবেদক
২০ সেপ্টেম্বর ২০১৯ ২২:৫৫ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৯ ০১:০১
advertisement

রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান চালিয়ে আগামী আগামী ২৪ ঘণ্টার জন্য সেটি সিলগালা করে দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম। শুক্রবার রাত ৯টা ১০ মিনিটের দিকে ধানমন্ডির ১২ নম্বর রোডের মেট্রো শপিং কমপ্লেক্সের ষষ্ঠ তলায় অবস্থিত ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর সিইও শাহাব উদ্দিন বলেন, ‘আজ ছুটির দিন হওয়ায় ক্লাবের কর্মকর্তারা কেউ নেই। তাই এ বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।’

তিনি আরও বলেন, ‘ক্লাবটিতে সেখানে ক্যাসিনো পাওয়া যায়নি। মদের বার আছে। সেটির লাইসেন্সও আছে। কিন্তু সেখানে লাইসেন্সের বাইরে কোনো মদ রয়েছে কিনা তা পরবর্তীতে স্টোর পরীক্ষা করে মিলিয়ে দেখা হবে। এরপর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে অভিযানের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২-এর অপারেশন অফিসার সাইফুল ইসলাম মালিক দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, কলাবাগান ক্লাবের পর এবার ধানমন্ডি ক্লাবে অভিযান শুরু করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম।

এর আগে আজ বিকেল থেকে কলাবাগান ক্রীড়া চক্র ক্লাব ঘিরে রাখে র‌্যাব। পরে সন্ধ্যায় সেখানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল, ক্যাসিনো খেলার সরঞ্জামাদিসহ অনেক কিছুই উদ্ধার করা হয়। সেখান থেকে ক্লাবটির সভাপতি শফিকুল আলমসহ পাঁচজনকে আটক করে র‌্যাব-২।

গত ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুটি মামলায় তাকে সাতদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

advertisement