advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রাজশাহীতে তিন ব্যক্তির গলিত লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০১৯ ২৩:১৭ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৯ ২৩:১৭
রাজশাহীতে তিন ব্যক্তির গলিত লাশ উদ্ধার। ছবি : আমাদের সময়
advertisement

রাজশাহীর চারঘাটে বড়াল ও পদ্মা নদীর মোহনায় স্লুইসগেট থেকে তিন ব্যক্তির গলিত লাশ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার বিকেলে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে লাশগুলো উদ্ধার করে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলাম বলেন, সকালে স্লুইসগেট এলাকায় কুচুরিপানার মধ্যে প্রথমে স্থানীয়রা লাশগুলো দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশগুলো উদ্ধারের প্রস্তুতি নেয়। পরে বিকাল পৌনে ৩টার দিকে কুচুরিপানা সরিয়ে দমকল কর্মীরা লাশগুলো উদ্ধার করে।

তিনি আরও জানান, উদ্ধার হওয়া লাশের মধ্যে একজনের বয়স ৫০ আর দুইজনের বয়স ৪০ বছরের মত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। কয়েকদিন আগেই তাদের মৃত্যু হয়েছে। এছাড়াও অন্য কোথাও থেকে লাশগুলো ভেসে আসতে পারে।

লাশগুলো ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের কোনো পরিচয় পাওয়া যায়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ড বলেন, সেখানে চারটি গলিত লাশ ভাসছে বলে মনে হচ্ছিলো। তবে আগেই তিনটির বিষয়ে নিশ্চিত হওয়া যায়। অপরটি ছিল একটি মরা ভেড়া। এছাড়াও সেখানে একটি মরা মহিষও রয়েছে। তিনটি লাশের মধ্যে দুইটি কচুরিপানার নিচে ও একটি স্লুইসগেইটের ভেতরে আটকে ছিল।

advertisement