advertisement
advertisement
advertisement
advertisement

কালিহাতীতে প্রধান শিক্ষককে কুপিয়ে গুরুতর জখম

টাঙ্গাইল প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:১০
advertisement

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দড়িখরশিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার সকালে উপজেলার দড়িখরশিলা বিদ্যালয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। আহত শিক্ষক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশ ইমান আলী ও তুহিন মিয়াকে আটক করেছে। আহত শিক্ষকের বাড়ি উপজেলার গান্ধিনা গ্রামে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। জানা গেছে, হামলাকারীদের সঙ্গে প্রধান শিক্ষক মহিদুল ইসলামের পূর্বশত্রুতা ছিল। এরই জেরে তাকে গতকাল দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় মহিদুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে প্রধান শিক্ষককে কুপিয়ে আহত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে শিক্ষকসমাজ। আহত মহিদুল ইসলামকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির একাংশের সাধারণ সম্পাদক আবদুল্লাহ্ সরকার বলেন, শিক্ষকের ওপর হামলা অত্যন্ত দুঃখজনক। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত মামলা করা হয়নি। তবে রাতেই মামলা করার প্রস্তুতি চলছে।

advertisement