advertisement
advertisement
advertisement
advertisement

রামেক হাসপাতালে চিকিৎসাসেবা নিশ্চিতের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক রাজশাহী
২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:১২
advertisement

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রোগীদের বাসি-পচা খাবারসহ খাদ্য সরবরাহকারী ঠিকাদারদের দৌরাত্ম্য বন্ধ, চিকিৎসাসেবা নিশ্চিত ও অনিয়ম-দুর্নীতি বন্ধের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে অনুষ্ঠিত এ কর্মসূচিতে সংগঠনের নেতারা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, বীর মুক্তিযোদ্ধা ডা. আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, রাজশাহী চেম্বারের সাবেক পরিচালক হারুনুর রশিদ, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু প্রমুখ। সমাবেশে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান বলেন, রামেক হাসপাতাল এখন চিকিৎসাসেবার পরিবর্তে অপচিকিৎসালয়ে পরিণত হয়েছে। রোগীরা চিকিৎসাসেবার পরিবর্তে নার্স, ইন্টার্ণ চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারিদের হাতে নাজেহাল হচ্ছে প্রতিনিয়ত।

নিজেদের অধিকারের কথা বলতে গেলে রোগী ও তার স্বজনরা হয়রানির শিকার হচ্ছেন। সবশেষে এসব বন্ধ করে রোগীবান্ধব হাসপাতাল সেবা চালুর দাবি জানান তিনি।

advertisement