advertisement
advertisement
advertisement
advertisement

গোপালগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ৪

আমাদের সময় ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ০০:১৩
গোপালগঞ্জ সদরের সোনাশুরে ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেওয়ার পর বিধ্বস্ত বাস। এতে পুলিশের এএসআইসহ ৪ জন নিহত হন ষআমাদের সময়
advertisement

সড়কে থামছে না মৃত্যুর মিছিল। প্রতিদিন ঝরছে তাজা প্রাণ। গত শুক্রবার রাতে ও গতকাল শনিবার বেপরোয়া বাস ও ট্রাকে ধাক্কায় পুলিশ সদস্যসহ ১৪ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে গোপালগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত হয়েছেন ৪ জন। এছাড়া নাটোরে ২ জন এবং গাইবান্ধার পলাশবাড়ী, রাঙামাটি, কিশোরগঞ্জ, নীলফামারীর সৈয়দপুর, চট্টগ্রাম, নারায়ণগঞ্জের সোনারগাঁও, বাগেরহাট ও রাজবাড়ীতে একজন করে মারা যান। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর এলাকায় গত শুক্রবার রাত ৩টার দিকে ইমাদ পরিবহনের একটি নৈশকোচের সামনে চাকা ব্লাস্ট হয়ে। এতে বাসটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত ও ১৫ জন আহত হন। নিহতরা হলেন গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত এএসআই আবদুল রশিদ, পিরোজপুরের নাজিরপুর উপজেলার দশরথ ম-লের ছেলে কমল ম-ল, নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার এবং একই উপজেলার নুর ইসলামের ছেলে রাসেল।

নাটোর : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ে গতকাল দুপুর ২টার দিকে মোবাইল ফোনে কথা বলার সময় ট্রাকের ধাক্কায় শ্যামলী পরিবহনের সুপারভাইজার সেলিম হোসেন নিহত হন। তিনি কুষ্টিয়ার মিরপুর পোড়াদহ এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে। একই দিন সকালে লালপুরের রহিমপুর এলাকায় ডিমভর্তি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিলু নিহত হন ও হেলপার শাহীন আলম আহত হন।গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলা সড়কের রাইস মিল এলাকায় শুক্রবার রাত ১০টায় ট্রাকের ধাক্কায় মিলন মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও উজ্জ্বল নামে একজন আহত হন। তিনি সাদুল্যাপুর উপজেলার পাটানোছা গ্রামের আনিছুর রহমানের ছেলে।

রাঙামাটি : শহরের যুব উন্নয়ন অধিদপ্তর এলাকায় গত শুক্রবার রাতে সিএনজিচালিত অটোরিকশা উল্টে মো. ফারুক নামে এক ব্যক্তি নিহত ও শিশুসহ চারজন আহত হন।

কিশোরগঞ্জ : ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জের কটিয়াদীর আচমিতা এলাকায় গতকাল সকালে কাভার্ডভ্যানের চাপায় হাবিবুর রহমান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। এ ঘটনায় তার স্ত্রী সুরভি আক্তার গুরুতর আহত হন। হাবিবুর রহমান উপজেলা যুবদলের সাবেক সভাপতি ছিলেন। তিনি ভোগপাড়া গ্রামের আবদুল গফুরের ছেলে।

সৈয়দপুর : নীলফামারীর সৈয়দপুরের চৌমুহনী বাজারে গত শুক্রবার রাতে বাসচাপায় মনির উদ্দিন নামে এক পথচারী নিহত হন। নিহতের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচ-ি বানিয়াপাড়া গ্রামে।

চট্টগ্রাম : রাঙ্গুনিয়ার গাছুয়া এলাকায় গতকাল দুপুরে ট্রাকচাপায় মফিজুর রহমান নামে এক পথচারী নিহত হন। তিনি উপজেলার ওবায়দুর পাড়া এলাকার ছালেহ আহমদের ছেলে।

সোনারগাঁও : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার গঙ্গাপুর এলাকায় গতকাল অটোরিকশার ধাক্কায় নুর মোহাম্মদ (৫) নামে এক শিশু নিহত হয়। সে গঙ্গাপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

বাগেরহাট : খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাটে গতকাল দুপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় আলাউদ্দিন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি খুলনার মহেশ্বরপাশা এলাকার কেরামত আলীর ছেলে।

রাজবাড়ী : গোয়ালন্দ উপজেলায় দৌলতদিয়া আশা অফিস এলাকায় গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসের সঙ্গে থ্রিহুইলার মাহিন্দ্রের সংঘর্ষে মাহিন্দ্র চালক মো.ছামাদ শেখ নিহত হন। তিনি সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মৃত আজিজ শেখের ছেলে।

advertisement